Daily Horoscope: প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন শুক্রবারের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল |

/ Updated: Nov 24 2023, 11:09 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি–

অফিসে কর্মচারীদের অনুপস্থিতির কারণে এই রাশির মানুষের উপর কাজের চাপ বাড়বে, যার কারণে আজ আচরণ কিছুটা খিটখিটে হতে পারে। সোনা-রূপার দাম কমে যাওয়ায় কিছুটা হতাশ হতে পারেন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। তরুণদের কোনও কাজের জন্য খুব বেশি আশা করা উচিত নয়, কারণ কাজ শেষ না হলে হতাশা হাতে আসতে পারে।

মেষ রাশি–

অফিসে কর্মচারীদের অনুপস্থিতির কারণে এই রাশির মানুষের উপর কাজের চাপ বাড়বে, যার কারণে আজ আচরণ কিছুটা খিটখিটে হতে পারে। সোনা-রূপার দাম কমে যাওয়ায় কিছুটা হতাশ হতে পারেন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। তরুণদের কোনও কাজের জন্য খুব বেশি আশা করা উচিত নয়, কারণ কাজ শেষ না হলে হতাশা হাতে আসতে পারে।

মিথুন–

এই রাশির জাতকদের বিশেষ করে অফিসের নিয়ম মেনে চলা উচিত, যাতে আপনি কর্মক্ষেত্রে অধস্তনদের কাছে সেরা হয়ে ওঠেন। ব্যবসায় নতুন সদস্য যোগ হলে ব্যবসা যেমন একটি শক্তিশালী স্তম্ভ পাবে, তেমনি ব্যবসার অর্থনৈতিক অগ্রগতিও হবে। তরুণ মনকে শান্ত রাখতে ধ্যান করুন, এটি কেবল মনকে শান্ত করবে না, আপনি উদ্যমী বোধ করবেন।

কর্কট রাশি–

কর্কট রাশির জাতক-জাতিকারা আগের কাজের পাশাপাশি নতুন কাজের দায়িত্বে চাপে পড়তে পারেন, যার কারণে আজ ব্যস্ততা বেশি থাকবে। সম্পত্তির লেনদেনকারী ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন। তরুণদের সহজে এবং অন্ধভাবে কাউকে বিশ্বাস করা উচিত নয়। এটা করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

সিংহ–

এই রাশির জাতক জাতিকাদের অফিসের গোপন জিনিসগুলি শুধুমাত্র অফিসের মধ্যেই সীমাবদ্ধ রাখা উচিত, অন্য কারও সঙ্গে শেয়ার করবেন না। পাইকারি ব্যবসায়ীদের সার্বক্ষণিক চোখ কান খোলা রেখে পণ্যের যত্ন নিতে হবে, তা না হলে পণ্যের হেরফের হওয়ার আশঙ্কা রয়েছে।

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকাদের উচিত অন্যকে ভেবেচিন্তে পরামর্শ দেওয়া, অন্যথায় পরে কোনও ভুল হলে আপনার দিকে আঙুল উঠতে পারে। জন্মদিনের পার্টি বা বিয়েতে কেকের জন্য একটি বড় অর্ডার পেয়ে আপনি আজ বড় লাভ করতে পারেন। যুবকদের উচিত তাদের গুরুর নির্দেশনা মেনে চলার পাশাপাশি তাদের দেওয়া নিয়ম মেনে চলা।

তুলা–

এই রাশির জাতকরা তাদের নিয়মিত কাজের বাইরে কিছু নতুন কাজ করতে পারেন, যার মাধ্যমে আপনি আপনার লুকানো প্রতিভা জানতে পারবেন। যারা লেখালেখি করতে আগ্রহী, তাদের জন্য আজকের দিনটি শুভ। আপনার নিবন্ধ একটি পত্রিকায় প্রকাশিত হতে পারে. একটি ব্যক্তিত্ব দেখে তারুণ্য এত বেশি প্রভাবিত হতে পারে যে আপনি তাদের অনুযায়ী নিজেকে ঢালাই করার চেষ্টা করতে পারেন।

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উচিত নিজেদের এবং তাদের দলকে অনুপ্রাণিত করা, যাতে তারা আত্মবিশ্বাসের সঙ্গে তাদের কাজ করতে পারে। ব্যবসায়ীদের তাদের গ্রাহকদের সম্পূর্ণ যত্ন নিতে হবে। তাদের অভিযোগের দ্রুত সমাধানের চেষ্টা করতে হবে। ছোট ছোট বিষয়গুলিকে আপনার মনে প্রাধান্য না দেওয়ার চেষ্টা করুন, অন্যথায় আপনার মন খারাপ হলে আপনি কোনও কাজ করতে পারবেন না।

ধনু-

এই রাশির জাতক জাতিকাদের অন্যের ভুলের মাশুল দিতে হতে পারে, তাই বন্ধুকে সাহায্য করার আগে একবার ভাবতে হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীদের তাদের পণ্যের গুণমানের দিকে বিশেষ মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় গ্রাহকরা অভিযোগ নিয়ে দোকানে দাঁড়াতে পারে।


মকর–

যারা মকর রাশির লক্ষ্য ভিত্তিক কাজ করেন তারা তাদের কাজে সাফল্য পাবেন। আশানুরূপ লাভ না পাওয়ায় ব্যবসায়ীরা আজ কিছুটা হতাশ হবেন। যে সব যুবক-যুবতীরা সামরিক বিভাগে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন, তারা শীঘ্রই কিছু সুখবর পেতে পারেন।


কুম্ভ-

এই রাশির জাতকদের প্রাপ্ত কাজগুলি তাদের আগের চেয়ে আরও বেশি উদ্যমী করে তুলবে। নগদে কোনও পেমেন্ট না নিয়ে ব্যবসায়ীরা তাদের অ্যাকাউন্টে নিলেই ভালো হবে। আপনার ব্যস্ততা থেকে সময় বের করে বাড়ির বড়দের একটু সময় দিন, তাদের সঙ্গে বসে তাদের অবস্থা খোঁজখবর নিন এবং তাদের সঙ্গে কথা বলুন।

মীন-

মীন রাশির জাতক জাতিকাদেরও তাদের করা কাজের তালিকা তৈরি করতে হবে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ যে কোনও সময় কাজের বিবরণ জানতে চাইতে পারেন। যেসব ব্যবসায়ী খাদ্যশস্য ক্রয়-বিক্রয় করেন তাদের আজ বড় লাভের সম্ভাবনা রয়েছে। যুবকরা যদি অন্যের চোখে নিজেদেরকে সঠিক প্রমাণ করার জন্য মিথ্যার আশ্রয় নেয়, তাহলে তা তাদের ভবিষ্যতের জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে।