Daily Horoscope: প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন শনিবারের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল |

/ Updated: Nov 25 2023, 01:42 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি– 
আজ অর্থ লেনদেনের জন্য আজ আপনার জন্য একটি কঠিন দিন। আজ আপনি আপনার দৈনন্দিন রুটিনে অন্য কিছু কাজ অন্তর্ভুক্ত করতে পারেন, যা আপনার ব্যস্ততা বাড়িয়ে দেবে। আজ কর্মক্ষেত্রে কিছু লোকের কারণে আপনার সমস্যা হবে। আপনি আজ আপনার গার্হস্থ্য জীবনে কোনও সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, তবে আপনার স্ত্রীর সঙ্গে কথা বলে আপনি এটির অবসান ঘটাতে সক্ষম হবেন।

বৃষ রাশি–
আজ পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে। আপনার সম্পত্তি সংক্রান্ত কোনও বিষয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। আজ আপনার একটি নতুন যান কেনার ইচ্ছা পূরণ হবে এবং পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে। চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে।

মিথুন–
আজ আপনার জন্য কিছু অপ্রয়োজনীয় উদ্বেগ নিয়ে আসবে। আজ, আপনাকে কিছু অকেজো কাজের চিন্তা ছেড়ে নিজের কাজে মনোনিবেশ করতে হবে। চ্যালেঞ্জের কারণে আপনি সমস্যায় পড়বেন। আজ আপনার কাছে সীমিত পরিমাণ অর্থ থাকার কারণে আপনি আজ ব্যয় করতে দ্বিধা করবেন।

কর্কট রাশি– 
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি যদি আপনার স্ত্রীর জন্য একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আজকের দিনটি তার জন্য একটি ভাল দিন হতে চলেছে। আপনি আপনার নিজের কাজ ছেড়ে অন্যের কাজে মনোনিবেশ করবেন, যাকে লোকেরা আপনার স্বার্থপরতা মনে করতে পারে।

সিংহ– 
কর্মক্ষেত্রে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য একটি দিন হবে। কর্মক্ষেত্রে এলোমেলো কাজ এড়িয়ে চলতে হবে। যারা ব্যবসা করছেন তাদের খুব সাবধানে অর্থ বিনিয়োগ করতে হবে, অন্যথায় আপনার সমস্যা হতে পারে।

কন্যা– 
আজ আপনি খুব পুরানো কিছু কাজ শেষ করার জন্য উচ্ছ্বসিত হবেন, যে ছাত্ররা শিক্ষার জন্য বিদেশে যেতে চায়, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। বিপণনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ পাচ্ছেন বলে মনে হচ্ছে, তবে ভাগ্যের ভিত্তিতে আপনার কোনও কাজে হাত দেওয়া উচিত নয়।

তুলা– 
আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য একটি নতুন অফার আসতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কোনও বড় লাভের দিকে অগ্রসর হওয়া এড়াতে হবে, কারণ তারা কোনও অন্যায় কাজে আটকা পড়তে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি মাঙ্গলিক কার্যের বিষয়ে আলোচনা করতে পারেন।

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল দেবে। আপনি পরিবারের লোকদের পূর্ণ সমর্থন পাবেন এবং কর্মক্ষেত্রে আজ, আপনার মন অনুযায়ী কর্মকর্তাদের কাছ থেকে কাজের কারণে আপনার মনোবল বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে, তবে কিছু খোলাখুলি খরচ করার কারণে আপনি আপনার প্রচুর অর্থ ব্যয় করবেন।

ধনু- 
আজ আপনার মন ধর্মীয় কাজে অগ্রসর হতে পারে। আপনি আপনার আর্থিক অবস্থা নিয়ে চিন্তিত হবেন, তবে আপনি যদি ভবিষ্যতের কোনও বিনিয়োগ থেকে ভাল লাভ পান তবে সেই চিন্তার অবসান হবে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে আজ যে কোনও অন্যায় ঘটতে বাধা দিতে পারেন।

মকর– 
আজ আপনি উদ্যমী বোধ করবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন, যা আপনার চাকরি নিয়ে আপনার চিন্তার অবসান ঘটাবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোনও বিনোদনমূলক অনুষ্ঠানে যেতে পারেন। সেই কাজটি করুন যা আপনার কাছে খুব প্রিয়, কারণ আপনি এতে অবশ্যই সফলতা পাবেন।

কুম্ভ-
অর্থ লাভের জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি আপনার পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করে খুশি হবেন, এতে আপনি কিছু পুরানো স্মৃতি তাজা করবেন। ব্যবসায়িক ব্যক্তিদের জন্য আজ একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে৷ আপনার কিছু অভিজ্ঞতা ক্ষেত্রের অন্য কিছু লোকের জন্য কাজে লাগতে পারে৷

মীন-
ছাত্র-ছাত্রীদের পড়াশোনা সংক্রান্ত কোনও ভ্রমণে যেতে হতে পারে। আপনি অন্য কিছু উত্স থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করে তুলবেন। আপনাকে অলসতা দেখিয়ে কোনও কাজ স্থগিত করা এড়াতে হবে, অন্যথায় এটি আপনার জন্য একটি বড় সমস্যা হতে পারে।