Daily Horoscope : আপনার আজকের দিন কেমন যাবে, দেখুন ২৯ নভেম্বরের রাশিফল

আয়, সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল

/ Updated: Nov 29 2023, 10:30 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

২৯ নভেম্বরের রাশিফল

মেষ রাশি– 
আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে। আপনি আপনার লক্ষ্য পূরণে ব্যস্ত থাকবেন এবং অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে যে কোনও লেনদেন খুব সাবধানে করতে হবে। আপনি যদি রাজনীতির ক্ষেত্রে কাজ করেন তবে আজ আপনি বড়দের পূর্ণ আশীর্বাদ পাবেন এবং আপনি একটি ভাল পদও পেতে পারেন। আপনি যদি শারীরিক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে আপনার এতে অসতর্ক হওয়া উচিত নয়।

বৃষ রাশি–
আজকের দিনটি আপনার কর্মজীবনে অগ্রগতি এনে দেবে এবং আপনি উদ্যমী বোধ করবেন। কর্মক্ষেত্রে আপনি একের পর এক লাভের সুযোগ পেতে থাকবেন। স্ত্রীর পরামর্শ আপনার জন্য কার্যকরী প্রমাণিত হবে, তাই এটিকে একেবারেই উপেক্ষা করবেন না। বাচ্চাদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যদি ঘুরতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তবে খুব সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

মিথুন–
আজকের দিনটি আপনার জন্য অনুকূল ফলাফল নিয়ে আসবে। মানসিকভাবে সুস্থ থাকার কারণে, আপনি আপনার সমালোচকদের সমালোচনায় মনোযোগ দেবেন না। যারা আপনার বন্ধু, তারা আজ আপনার শত্রু হিসাবে দেখা হবে, যা দেখে আপনি অবাক হবেন। আজ, পরিবারের তৃতীয় কারও কারণে বিবাদ দেখা দিতে পারে, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। যে কোনও পরীক্ষার ফলাফলে শিক্ষার্থীরা খুশি থাকবে।

কর্কট রাশি– 
আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি যদি আপনার অর্থ বিনিয়োগ করতে চান, তবে খুব সাবধানে করুন। পরিবারের কোনও সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে হবে, না হলে তার খারাপ লাগতে পারে। বাবার কিছু শারীরিক সমস্যা হতে পারে, যা আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াবে, এতে আপনাকে বেশি দৌড়াতে হবে। আপনি আজ আইনি সমস্যায় আটকে যেতে পারেন।

সিংহ– 
আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনি আপনার রুটিনে পরিবর্তন করতে পারেন, তবে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তাই যোগব্যায়াম এবং ব্যায়ামকে গুরুত্ব দিন। ছোট বাচ্চাদের জন্য উপহার আনতে পারেন। আপনি যদি কোনও বিষয়ে অস্বস্তিতে থাকেন, তাহলে আপনি তার জন্য আপনার ভাইদের সঙ্গে কথা বলতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মাঙ্গলিক উৎসবে যোগ দিতে পারেন, যেখানে আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গে দেখা করবেন।


কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য দিনটি আর্থিক দিক থেকে শক্তি নিয়ে আসবে। ব্যবসায়ীরা আজ একটি বড় চুক্তি চূড়ান্ত করার সুযোগ পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ একটু দুর্বল থাকবেন। কর্মক্ষেত্রে আপনাকে আপনার কর্মক্ষমতা জোরদার করতে হবে, তবেই কর্মকর্তারা আপনার প্রতি খুশি হবেন এবং আপনি আপনার জুনিয়রদের সাহায্য নিয়ে সময় মতো সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে একসঙ্গে কিছু নতুন কাজ করার কথা ভাবতে পারেন।

তুলা– 
আজ আপনার মনে আপনার প্রতিপত্তি বাড়ানোর দিন হবে। আপনার লুকানো শত্রুদের থেকে সাবধান থাকুন, অন্যথায় তারা আজ আপনাকে হয়রানি করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। বিবাহিত জীবন সুখে পরিপূর্ণ হবে, যার কারণে আপনি সুখী হবেন। আপনিও একের পর এক ভালো তথ্য শুনতে থাকবেন। আজ আপনি আপনার কাজের জন্য সম্মানিত হতে পারেন। শ্বশুরবাড়ির কেউ আপনার সঙ্গে মিটমাট করতে আসতে পারে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে আপনার পিতার সঙ্গে পরামর্শ করতে হবে।

বৃশ্চিক– 
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাহায্যে একটি নতুন যান আনতে পারেন। আপনার একজন বন্ধু আজ আপনাকে সমর্থন করবে, যাতে আপনি আপনার আটকে থাকা কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। শক্তিশালী আর্থিক অবস্থার কারণে, আপনি আজ খোলাখুলিভাবে আপনার ব্যয়গুলি করবেন, তবে তারপরেও আপনাকে বাড়াবাড়ি এড়াতে হবে। প্রেমময় জীবনযাপনকারীরা সঙ্গীর জন্য উপহার আনতে পারেন। সন্তানের আচরণের দিকে আপনাকে নজর দিতে হবে, অন্যথায় সেও কোনও ভুল সঙ্গতে পড়তে পারে।

ধনু- 
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনি একটি সরকারী প্রকল্পে বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন এবং যারা চাকরির স্থানান্তর পাচ্ছেন তাদের চিন্তা করার দরকার নেই, কারণ এটি আপনার জন্য ভাল হতে চলেছে। আজ কোনও ভালো কাজের জন্য সম্মানিত হতে পারেন। আপনি সামাজিক ক্ষেত্রে  যোগাযোগ বৃদ্ধি করতে সক্ষম হবেন। ভাই-বোনের বিয়েতে যদি কোনও বাধা থাকে, তবে তাও আজ আপনার কোনও বন্ধুর সহায়তায় কাটিয়ে উঠতে পারবেন।

মকর– 
আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন যাচ্ছে, যারা মিডিয়ার সঙ্গে যুক্ত, তারা আজ কিছু ভাল এবং গরম খবর পেতে পারেন। আজ যেকোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে শান্ত থাকতে হবে, তবেই আপনি এটি সমাধান করতে সক্ষম হবেন। আপনার অপরিচিত কেউ আপনার সঙ্গে মিটমাট করতে আসতে পারে এবং পরিবারে কিছু শুভ কর্মসূচী নিয়ে আলোচনা হতে পারে। আপনি যদি পরিবারের সিনিয়র সদস্যদের জিজ্ঞাসা করে কোনও কাজ করেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। পরিবারের কোনও সদস্য চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে পারেন।

কুম্ভ-
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সম্পর্ক বৃদ্ধিতে সফল হবেন। তাদের স্বাস্থ্যের বিষয়েও সতর্ক থাকতে হবে, কারণ তাদের পুরানো রোগগুলি আবার দেখা দিতে পারে। শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবে। কেউ যদি আপনাকে টাকা ধার করতে বলে, তাহলে আপনাকে পূর্ণাঙ্গ তদন্তের পর তা দিতে হবে, অন্যথায় সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। আপনার পিতামাতার সহায়তায়, আপনি একটি ছোট ব্যবসা শুরু করতে পারেন।

মীন-
এই দিনে আপনার মন ধর্মীয় কাজের দিকে থাকবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা শিল্পের সঙ্গে যুক্ত, তারা সাধুবাদ পাবে এবং তারা একটি ভাল নাম অর্জন করতে সক্ষম হবে কারণ তারা যে কোনও প্রতিযোগিতায় বিজয়ী হতে পারে। ব্যবসায়িক ব্যক্তিরা প্রত্যাশার চেয়ে বেশি অর্থ উপার্জন করে তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আপনার কিছু পুরানো ঋণও পরিশোধ করতে সক্ষম হবেন, তবে প্রেমের জীবনযাপনকারী ব্যক্তিদের আজ সতর্ক থাকতে হবে, অন্যথায় কোনও ছোট বিষয়ে ঝগড়া হতে পারে।