এই চার রাশিকে ভুলেও জানাবেন না সিক্রেট, পড়তে পারেন বড় বিপদে, রইল তালিকা

সাবধান থাকুন এই চার রাশির থেকে। শাস্ত্র মতে, এই চার রাশিকে ভুলেও জানাবেন না নিজের সিক্রেট, পড়তে পারেন বড় বিপদে |

 

/ Updated: Mar 20 2023, 10:05 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি 
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরাও কোনও কথা গোপন রাখতে পারেন না। এরা কোনও কথা পেটে রাখতে পারেন না। নিজের আবেগের ওপর এদের তেমন নিয়ন্ত্রণ নেই।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরাও কোনও কথা গোপন রাখতে পারেন না। এরা গোপনীয়তা রাখতে পারেন না। এই রাশির ছেলে মেয়েরা আবেগে বয়ে যান। এদের ভুলে অনেকে বিপদে পড়েন। কোন কথা কোথায় বলতে হয় তা এরা বুঝতে পারেন না সব সময়।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরাও এমন স্বভাবের মানুষ হন। সম্পর্কে গোপনীয়তা রাখতে পারেন না কন্যা রাশির ছেলে মেয়েরা। এমনকী, কেউ এদের বিশ্বাস করে কোনও কথা বললে তা অনেক সময় এরা অন্য কাউকে জানিয়ে দিয়ে থাকেন। এরা সকলের থেকে আলাদা হন। এদের এই স্বভাবের কারণে অনেকে এদের প্রতি বিরক্ত বোধ করেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরাও কোনও কথা গোপন রাখতে পারেন না। এদের ভুলে অনেকে বিপদে পড়েন। ভুলেও এদের বিশ্বাস করে কিছু বলবেন না। এতে বাড়বে আপনারই বিপদ। মেনে চলুন শাস্ত্র মত। দূরত্ব বজায় রাখুন এই রাশির ছেলে মেয়েদের থেকে