১৩ এপ্রিল ৪ রাশির বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে, দেখে নিন আপনার বৃহস্পতিবারের রাশিফল

১৩ এপ্রিল বৃহস্পতিবার সিংহ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত কাজের জন্য সারাদিন ঘুরতে হতে পারে। একই সময়ে কুম্ভ ব্যবসায়ীদের সহজে কাউকে বিশ্বাস করা এড়াতে হবে।

/ Updated: Apr 13 2023, 11:08 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-

জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

বৃষ-

চিকিৎসায় সমস্যা দেখা দিতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন।

মিথুন-

উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। আজ খরচ বৃদ্ধি পেতে পারে।

কর্কট-

কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত।

সিংহ-

কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন।

কন্যা-

বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল।

তুলা-

আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে।

বৃশ্চিক-

শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো।ধনু-

যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। আত্মীয়ের সঙ্গে বিরোধের সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে।

মকর-

শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে। বিদ্যার্থীরা ভাল কিছু করে দেখানোর সুযোগ পাবেন। কৃষিকার্যে উন্নতির যোগ রয়েছে। আজ অপর কারও থেকে সাহায্য পাবেন।

কুম্ভ-

তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। ব্যবসায় ভালো আয় হতে পারে।

মীন-

প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে।