১৬ মে এই চার রাশি অগ্রগতির পথে এগিয়ে যাবে, জেনে নিন মঙ্গলবারের রাশিফল

১৬ মে মঙ্গলবার গ্রহ-নক্ষত্রের প্রভাবের কারণে মিথুন রাশির রিয়েল এস্টেটে বিনিয়োগ করা শুভ হবে । একই সময়ে সিংহ রাশির ব্যক্তিগত সম্পর্ক ভালবাসায় পূর্ণ হবে।

 

/ Updated: May 16 2023, 01:54 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-
বিপুল পরিমাণ অর্থ হাতে পেয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন। সন্ধ্যায়, আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের প্রতি উদার মনোভাব অবলম্বন করবেন।


বৃষ–
চাকরিজীবীদের আজ অলসতা ত্যাগ করা উচিত। মনে রাখবেন যে কোন কিছুর অতিরিক্ত ক্ষতিকর। সন্ধ্যায় কোনও বৈবাহিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।


মিথুন–
আর্থিক লাভের আশা করতে পারেন। স্বাস্থ্য ও আর্থিক বিষয়ে অবহেলা করবেন না। আপাতত রিয়েল এস্টেটে বিনিয়োগ করা আপনার জন্য শুভ হবে।

কর্কট-
জীবনের সকল ক্ষেত্রে অগ্রগতির দিকে এগিয়ে যাবে। প্রস্তাবের অনুমোদন এবং ব্যবসায়িক পরিকল্পনার জন্য অর্থপ্রদানের পরে আপনি ব্যবসায়িক প্রোগ্রামের সঙ্গে এগিয়ে যাবেন।

সিংহ–
সুস্বাস্থ্যের কারণে আপনি সক্রিয়ভাবে বিভিন্ন কাজে অংশগ্রহণ করবেন। আপনার সঙ্গীর সঙ্গে একসঙ্গে, আপনি আপনার সম্পদ একত্রিত করতে সফল হবেন।

কন্যা -
বড় কোনও ব্যক্তির হস্তক্ষেপে পারিবারিক বিবাদ মিটে যাবে। আপনার সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি মূল্যায়ন করুন এবং তারপর আপনার হৃদয় ও মনের কথা শুনে সিদ্ধান্ত নিন।

তুলা–
আপনি জীবনে তিনটি ভূমিকা পালন করবেন। প্রতিটি ভূমিকা আলাদাভাবে রাখা ভাল, তাদের একসঙ্গে মিশ্রিত করবেন না, অন্যথায় আপনি বিভ্রান্ত হবেন। সন্ধ্যার সময়টা বিনোদনে কাটবে।


বৃশ্চিক-
শারীরিক ও মানসিকভাবে অস্থির থাকা সত্ত্বেও সাহসের সঙ্গে যে কাজই করুন না কেন, তাতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এবং পরিবারে কিছু অসুবিধা হতে পারে।


ধনু–
লোকেদের ক্রিয়াকলাপে খুব বেশি সময় এবং শক্তি নষ্ট করবেন না, কারণ এই জাতীয় লোকেরা একের পর এক দাবি উপস্থাপন করবে। আজ সমাজে আপনার গুরুত্ব বাড়বে।

মকর-
আপনি পরিবর্তনের একটি গুরুত্বপূর্ণ পয়েন্টে দাঁড়িয়েছেন। আপনি কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে পারেন। কিন্তু মনে রাখবেন, অন্ধকার যখন গভীর হয়, তখন ভোর ঘনিয়ে আসে।

কুম্ভ–
জীবনের তিক্ত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিন। অতীত ভুলে বর্তমানের দিকে এগিয়ে যান। আজ আপনার কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

মীন-
ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। ব্যবসায় লাভের যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয় ।