৮ মে এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবে, জেনে নিন সোমবারে আপনার প্রেমের অবস্থা

৮ মে সোমবার দিনটি আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

/ Updated: May 08 2023, 02:43 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ
আজকের দিনটি শুভাকাঙ্ক্ষী বা বন্ধুর সঙ্গে ভাল কাটবে। আপনার অতিরিক্ত যত্ন এবং ভালবাসা দিয়ে, আপনি প্রমাণ করবেন যে আপনি একজন ভাল প্রেমিক।


বৃষ
এই দিনটি আপনার জন্য একটি সোনালী দিন যেখানে আপনি উত্সাহিত এবং উদ্যমী বোধ করছেন। মনে রাখবেন, এই মুহূর্তে প্রেমে শৈল্পিকতা আপনার একঘেয়ে রোমান্টিক জীবনে নতুন লক্ষ্য দেবে।

মিথুন
প্রেমের ক্ষেত্রে নতুন সূচনা আপনাকে আপনার সঙ্গীর কাছাকাছি নিয়ে আসবে। ধর্মীয় প্রবণতার কারণেও তীর্থযাত্রার পরিকল্পনা করা যেতে পারে।

কর্কট
আপনি যদি গোপন সম্পর্কের মধ্যে থাকেন তবে এটি সম্পর্কে সবাইকে বলার সময় এসেছে কারণ এটি আপনার সম্পর্ককে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাবে। আপত্তিজনক বা আঘাত এড়াতে আপনার শব্দ দেখুন।

সিংহ
আপনার মনে রোমান্টিক চিন্তা আসায় আপনি উত্তেজিত বোধ করবেন। প্রতিবারই আপনার ইচ্ছা পূরণ হবে এমন নয়, তবে পরিকল্পনা করে চেষ্টা করলে সফলতা পাওয়া যায়।

কন্যা
আপনার আত্মার সঙ্গী আপনার শক্তি এবং আত্মবিশ্বাসের স্তম্ভ, তাই এটিকে মঞ্জুর করবেন না। এখন আপনি আপনার পুরানো বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে দেখা করার জন্য অত্যন্ত আগ্রহী।

তুলা
প্রেমের খেলায় রোমান্স আপনার অগ্রাধিকার। এমনকি কঠিন সময়েও আপনার সঙ্গীকে সমর্থন করা উচিত। হঠাৎ করে সম্পর্ক ভেঙে যাওয়া বা বিচ্ছেদের কারণে এই সময়টা উদ্বেগজনক হতে পারে।

বৃশ্চিক
আপনার জীবনসঙ্গীর জন্যও আপনার মূল্যবান সময়ের কিছু মুহূর্ত বের করুন। বাড়ি মেরামত ও সংস্কারে অর্থ ব্যয় হতে পারে। পছন্দের উপহার পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

ধনু
আপনি ভাগ্যবান বোধ করছেন কারণ আপনার জীবনে ভালবাসা ছড়িয়ে পড়েছে। একইভাবে আপনার পছন্দের বাগানকে সবুজ রাখার চেষ্টা চালিয়ে যান।

মকর
আপনার কথোপকথন দক্ষতা আপনার ভালবাসাকে আরও গভীর করবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে মত বিনিময় করবেন এবং ভবিষ্যতের পরিকল্পনাও আপনাকে খুশি করবে।

কুম্ভ
আজ আপনার হৃদয়ের বিশেষ ব্যক্তিকে বিশেষ মনোযোগ এবং ভালবাসা দিন। যারা আপনাকে ভালোবাসে তার উপেক্ষা করবেন না কারণ তারা আপনার শক্তি এবং আত্মবিশ্বাসের ভিত্তি।

মীন
প্রেমিকের কাছ থেকে বিচ্ছেদের ভয় আপনাকে মানসিক কষ্ট দিচ্ছে। এমন পরিস্থিতিতে সঙ্গীর সঙ্গে খোলাখুলি কথা বলুন। একজনের খারাপ স্বাস্থ্য আপনাকে হাসপাতাল বা পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যেতে পারে।