১৭ মার্চ এই রাশিগুলির বিপুল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন শুক্রবারের রাশিফল

শুক্রবার সিংহ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত কাজের জন্য সারাদিন ঘুরতে হতে পারে। একই সময়ে কুম্ভ ব্যবসায়ীদের সহজে কাউকে বিশ্বাস করা এড়াতে হবে।

/ Updated: Mar 17 2023, 03:25 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ – 
সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে।


বৃষ– 
বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে।

মিথুন– 
কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। আজ কোনও কারনে মন খারাপ থাকবে।


কর্কট– 
বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে।

সিংহ– 
আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। মা বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে।

কন্যা– 
রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি শুভ নয়। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন।


তুলা– 
বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণ। কাজের দিগে আগ্রগতির যোগ রয়েছে।


বৃশ্চিক – 
স্নায়ু রোগে আক্রান্ত হতে পারেন। আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে।


ধনু– 
কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। আজ বন্ধু বিচ্ছেদের জন্য মনে কষ্ট বারতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।


মকর– 
সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে।


কুম্ভ– 
অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে।


মীন– 
আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। আজ সারাদিন খুব ব্যস্ততার মধ্যে কাটবে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে।