112

মেষ (Aries Today Horoscope): 
আপনার রাশির অধিপতি মঙ্গল বৃষ রাশির দ্বিতীয় ঘরে রয়েছে, আজকের দিনটি কিছু বিশেষ আয়োজনে অতিবাহিত হবে। আপনার শারীরিক এবং পার্থিব দৃষ্টিভঙ্গি আজ পরিবর্তিত হতে পারে। মনোযোগ সহকারে কাজ করার চেষ্টা করুন, এতে আপনার আত্মসম্মান বৃদ্ধি পাবে।
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির অধিপতি শুক্র সপ্তম ঘরে প্রবেশ করছে। শুক্র দশম ঘরের দিকে শুভ দৃষ্টি দিয়ে তাকিয়ে আছে। রাষ্ট্র সম্মান, প্রতিপত্তি এবং শ্রেষ্ঠ ধরনের সম্পদ দেয়। আজ চাঁদ দশম ঘরেও সুখ ও শান্তির কারক। ব্যবসার ক্ষেত্রে নতুন মিত্রের দেখা মিলবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বুধ বৃশ্চিক রাশিতে, ষষ্ঠ শত্রু ঘরে বসে আছেন। ফলে আজকের দিনটা কাটবে দৌড়াদৌড়ি আর দুশ্চিন্তায়। আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অতিথি-অতিথিরাও খুঁজছেন কিছু লম্বা থাকার জন্য। পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভের সম্ভাবনা রয়েছে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশি চন্দ্রের রাশি। আজ, রাশিচক্র থেকে অষ্টম চন্দ্র শুভ সম্পদ অর্জনের ইঙ্গিত দিচ্ছে, এতে কিছু ব্যয়ও সম্ভব। সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ আসবে এবং পরিবারে আনন্দ ও উল্লাসের পরিবেশ থাকবে। দীর্ঘ সময় বন্ধ থাকা কোনও কাজ করার চেষ্টা করুন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
রাশিচক্রের অধিপতি সূর্য বুধের সঙ্গে থাকার কারণে সুখের চতুর্থ ঘরে সৌভাগ্য বৃদ্ধিতে সহায়ক বলে প্রমাণিত হচ্ছে। বুধ সুখের ঘরে থাকার কারণে ব্যবসায়িক অবস্থানের পরিবর্তন আপনার জন্য একটি ভাল পালা হতে পারে। ব্যবসায় ঘনিষ্ঠ সহযোগীর প্রতি সত্যিকারের আনুগত্য এবং সুরেলা কথা বলে আপনি মানুষের মন জয় করতে পারেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ অনেক ধরনের লোক আপনার কাছে আশ্রয় নিতে আসবে, ঋতম্ভরা বুদ্ধি দিয়ে কাজ করতে গিয়ে সবাইকে সম্মান করতে হবে। এই লোকেরা পরে আপনার কাজে লাগবে। চাকরি বা কর্ম ব্যবসার ক্ষেত্রে নীরবতা পালন আজ উপকারী হবে। বিতর্ক ও দ্বন্দ্ব এড়িয়ে চলুন। বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র, দ্বিতীয় ঘরে শুভ এবং সন্তোষজনক। আজ একটি আনন্দের দিন হবে। পঞ্চম চন্দ্র 'শ্রী কুরয়াত' অনুসারে কুম্ভের চাঁদ শ্রী ও সৌন্দর্য বৃদ্ধি করবে। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় আপনি আপনার খারাপ কাজ ঠিক করতে পারেন, সময়ের সদ্ব্যবহার করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
মঙ্গল, রাশিচক্রের অধিপতি, বৃষ রাশির সপ্তম ঘরে, চন্দ্র দশম ঘরে বিজয়ের লক্ষণ। কার্যক্ষমতার উন্নতিতে আজ বিশেষ অবদান রাখছে। একজন বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। আপনার মজার বসন্তের দিনগুলি আসতে চলেছে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আপনার রাশির অধিপতি বৃহস্পতি গত বেশ কিছু দিন ধরে মীন রাশিতে গমন করছেন, আজ চন্দ্রও তৃতীয় ঘরে হঠাৎ বড় অঙ্কের অর্থ লাভ করে তহবিল বাড়াতে পারে। আপনার সমস্যাগুলি নিজেই সমাধান করার চেষ্টা করুন, এটি আপনাকে কিছু স্থায়ী সাফল্য দেবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শনি প্রথম ঘরে এবং চন্দ্র দ্বিতীয় ঘরে একটু বেশি ব্যস্ততার ইঙ্গিত দিচ্ছে। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া আপনার অগ্রাধিকার হওয়া উচিত। আপনি আজ বিকেলের মধ্যে আপনার বিক্ষিপ্ত ব্যবসা সঠিকভাবে গুটিয়ে নিন, আপনি সামনে সময় নাও পেতে পারেন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ, দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শুক্র এবং কুম্ভ রাশিতে চাঁদ আপনার ভাগ্য বৃদ্ধি করবে। সম্পদ, কর্ম ও খ্যাতি বৃদ্ধি পাবে। শত্রুর দুশ্চিন্তা দমন, এমনকি শক্তিশালী এবং শক্তিশালী প্রতিপক্ষের উপস্থিতিতে, শেষ পর্যন্ত, আনন্দময় পরিবর্তন, সর্বজনীন বিজয়, বিভূতি সাফল্য অর্জন হবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
বৃহস্পতি, আপনার রাশির অধিপতি, নিজ রাশিতে অবস্থান করে, প্রথম তনুহ দেশাতন রাজ্যগৃহে বিচরণ করছেন। ইচ্ছা অর্জনের কারণ। ঘরোয়া পর্যায়েও মাঙ্গলিক কাজের আয়োজন করা যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ এবং ঘনিষ্ঠ ভ্রমণও সম্ভব। রাতের কিছু সময় পরিবারের সঙ্গে কাটালে ভালো হবে।