19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক ও পারিবারিক পরিবেশে আপনার সম্মান ও মর্যাদা বাড়বে। সময়ের গতি ধীরে হবে। জনকল্যাণ মূলক কাজে যোগ দিতে পারেন। মেজাজ খারাপ হতে পারে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।  
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
পুরনো সম্পর্কের উন্নতি হবে। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে। শিশুদের ভবিষ্যত পরিকল্পনা করুন। অশুভ সংবাদ পেতে পারেন আজ। কর্মক্ষেত্রে চরম ব্যস্ততার মধ্য দিয়ে দিন কাটবে। আপনার আবেগ রাখুন নিয়ন্ত্রণে। কর্মক্ষেত্রে ব্যস্ত থাকতে পারেন।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক লোকেদের সঙ্গে থাকার কারণে আপনার আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। চারপাশে ঘটতে থাকে ভুল কাজ থেকে বিরত থাকুন। নেতিবাচক কাজে লোকদের থেকে দূরে থাকুন। রাগ নিয়ন্ত্রণ করুন। কারও সঙ্গে কথাবার্তার সময় বিপদে পড়তে পারেন। ধৈর্য অনুসারে কাজ করুন।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আরও গুরুত্ব সহকারে ও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। প্রতিভা ও যোগ্যতার মাধ্যমে কাজ সম্পন্ন করুন। কিছু বিভ্রান্তিকর ঘটনা ঘটতে পারে। সংঘাতের পরিস্থিতি তৈরি হতে পারে। মানসিক দৃঢ়তা হারাবেন না। ব্যবসায় অসুবিধা ও ঝামেলার সম্মুখীন হবেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক বিবাদ কারও হস্তক্ষেপে সমাধান হবে। নিজের বচরভঙ্গি রাখুন সংযত। সৃজনশীল কাজে নিয়োজিত হতে পারেন। কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা ব্যবসায় সাফল্য এনে দেবে। কঠোর পরিশ্রমে দিন কাটবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কাজ বেশি হলেও ব্যক্তিগত মাধুর্য বজায় থাকবে। বেশিরভাগ সময় পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটবে। বিনোদেন আজ দিন কাটবে। পুরনো কোনও বিষয় বিবাদ হতে পারে। খারাপ অভ্যেস ও খারাপ লোকের সঙ্গে মেলামেশা এড়িয়ে চলুন।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পারিবারিক আরামের সঙ্গে সম্পর্কিত জিনিস কিনতে পারেন। তিক্ত অভিজ্ঞতা থেকে কিছু শিখতে পারেন আজ। দৈনন্দিন রুটিন সংগঠিত রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভাইদের সঙ্গে চলতে থাকা বিবাদ সমাধান করার চেষ্টা করুন। এতে সাফল্য আসবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ছাত্র ও যুবকরা তাদের পড়াশোনা ও কাজে দুর্দান্ত সাফল্য পাবে। নতুন কৌশলের দক্ষতা অর্জন করতে পারবেন। আত্ম প্রতিফলন ও আত্ম বিশ্লেষণে সময় কাটবে। পরিবারের কোনও সদস্যের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। মিথ্যা যুক্তি আজ এড়িয়ে চলুন। খারাপ ব্যক্তির কারণে নিজের ক্ষতি করবেন না।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমাজ ও জনসেবামূলক কাজে আগ্রহ বাড়বে। আত্মবিশ্বাস ও মনোবল বাড়তে পারে। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় গুরুত্ব দিন। কাউকে ধার দিয়ে থাকলে তা ফেরত পাওয়ার সম্ভাবনা আজ কম। আবেগের বসে ভুল সিদ্ধান্ত নেবেন না।