এই চার রাশির কথা বলার ধরন সকলকে আকৃষ্ট করে, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের কথা বলার ধরন সকলকে আকৃষ্ট করে। এরা কথার দ্বারা সকলকে প্রভাবিত করে, দেখে নিন তালিকায় কে কে আছেন।

/ Updated: Dec 26 2022, 11:29 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা খুব ভালোভাবে কথা বলেন। এরা অনায়াসে কথা দ্বারা কাউকে প্রভাবিত করে থাকে। এই রাশির ছেলে মেয়েরা সহজে সকলকে প্রভাবিত করে। এরা খুব সুন্দর করে কথা বলতে পারেন।


ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের ব্যক্তিত্ব সকলকে আকৃষ্ট করে। এদের কথা বলার ধরন ও বুদ্ধিমত্তা দ্বারা সকলে প্রভাবিত হন। এই রাশির ছেলে মেয়েরা সহজে সকলকে খুশি করতে পারেন। এরা কথা দ্বারা সহজে কাউকে প্রভাবিত করতে পারেন।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সহজে কাউকে বিশ্বাস করে ফেলেন। এই রাশির ছেলে মেয়েদের কথা বলার ধর খুবই সুন্দর হয়ে থাকে। মিশুকে স্বভাবের হন এরা। এরা সহজে কাউকে আকৃষ্ট করেন। এমনকী, নিজের যে কোনও মতামত এত সুন্দর ভাবে অন্যের সামনে তুলে ধরেন যে দ্রুত সকলে তা বিশ্বাস করে নিয়ে থাকেন। এরা খুবই ভালো মনের মানুষ হন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সকলকে খুব সহজে প্রভাবিত করে। এদের কথা বলার ধরন সকলকে আকৃষ্ট করে। এই রাশির ছেলে মেয়েরা সকলকে আকৃষ্ট করেন। এদের কথা বলার ধরন সকলকে প্রভাবিত করে থাকে। তুলা রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের।