প্রেমের সম্পর্কে অশান্তি এড়িয়ে চলেন এরা, দেখে নিন এই তালিকায় কে কে আছেন

| Nov 30 2022, 05:45 AM IST

Astrology
প্রেমের সম্পর্কে অশান্তি এড়িয়ে চলেন এরা, দেখে নিন এই তালিকায় কে কে আছেন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

এই চার রাশির সঙ্গীর সঙ্গে খুবই বুদ্ধি করে মেশেন। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে পছন্দ করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। এই তফাত শুধু ব্যক্তির আচরণ কিংবা স্বভাবে নয়। তেমনই তফাত রয়েছে ব্যক্তির মানসিকতায়। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির সঙ্গীর সঙ্গে খুবই বুদ্ধি করে মেশেন। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে পছন্দ করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মীন রাশি

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরা সম্পর্কে অশান্তি পছন্দ করেন না। অশান্তি এড়িয়ে চলতে সঙ্গীর সকল কথা মেনে নেন। কোনও রকম ঝামেলা হলে এরা শান্তিপূর্ণ ভাবে তা মিটিয়ে নিতে পছন্দ করেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সম্পর্কে অশান্তি একেবারে পছন্দ করেন না। এরা সমস্যা থেকে মুক্তি পেতে চুপ থাকতে পছন্দ করেন। অকারণ তর্কে জড়াতে পছন্দ করেন এরা। এই রাশি ছেলে মেয়েরা অকারণ ঝামেলা করতে পছন্দ করেন না।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে পছন্দ করেন এরা। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীর মনের মতো করে থাকতে পছন্দ করেন। এরা সঙ্গীকে ভালো রাখতে আপ্রাণ চেষ্টা করেন। এরা একেবারে অশান্তি পছন্দ করেন না।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সঙ্গীর সঙ্গে খুবই বুদ্ধি করে মেশেন। সম্পর্কে অশান্তি এড়িয়ে চলতে চান এরা। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ক্ষেত্রে নানান পদ্ধতি মেনে চলেন।

প্রেম নিয়ে সকলের জীবনে ভিন্ন অভিজ্ঞতা। কারও কাহিনি দুঃখের তো কারও আনন্দের। সকলের প্রেম নিয়ে আছে ভিন্ন কাহিনি। তেমনই প্রেম নিয়ে সকলের মানসিকতাও ভিন্ন। কেউ প্রেমের সম্পর্ক নিয়ে উদাসীন। তো কেউ প্রেম নিয়ে বেশিই পজেসিভ। শাস্ত্র মতে, এমন পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। রাশি অনুসারে ব্যক্তির মানসিকতায় দেখা দেয় এমন তফাত। আচরণে দেখা দেয় তারতম্য। সেই হিসেবেই চিনে নিন এই পাঁচ রাশিকে। এরা একেবারে প্রেমের সম্পর্কে অশান্তি পছন্দ করেন না। এরা সব সময় সঙ্গীর মজ জুগিয়ে চলেন।

 

আরও পড়ুন-

রবিবার বা ধর্মীয় ছুটির দিন অবশ্যই করুন এই চারটি কাজ, জীবনের যে কোনও সমস্যার সহজ সমাধান মিলবে

সপ্তাহের এই দিনগুলিতে কখনও টাকা ধার নেওয়া বা দেওয়া উচিত নয়, জেনে নিন জ্যোতিষশাস্ত্রের নিয়

জ্যোতিষশাস্ত্রের ১০টি নিশ্চিত প্রতিকার, যা করলে সমস্ত ঋণ চোখের পলকে শোধ হবে