Asianet News BanglaAsianet News Bangla

চাকরির সমস্যা থেকে মুক্তি পেতে অফিসে রাখুন এই চারটি জিনিস, রইল ফেংশুই টোটকা

চাকরি ক্ষেত্রে সকলেই নানান সমস্যায় সম্মুখীন হয়ে থাকেন। এবার সেই সকল সমস্যা থেকে মুক্তি পেতে ফেংশুই শো পিস রাখতে পারেন। ফেংশুই বেল, শোপিস কিংবা উইন্ড চাইম-এর মতো একাধিক দ্রব্য রয়েছে। চাকরির সমস্যা থেকে মুক্তি পেতে এই চারটি জিনিস রাখতে পারেন।

Keep those Feng shui things at office to solve job problems ABSC
Author
First Published Sep 20, 2022, 4:08 PM IST

খারাপ সময়ের মধ্যে দিয়ে যান অনেকেই। জীবনের কখনও না কখনও খারাপ সময় আসে। তার থেকে মুক্তি পাওয়া অনেক সময় কঠিন হয়ে যায়। এর নেপথ্যে রয়েছে অনেক কারণ। ঘরের নেতিবাচক শক্তি থাকলে হতে পারে এমনটা। নেতিবাচক এনার্জি দূর করতে, আর্থিক উন্নতি ঘটাতে, পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে নানান পদ্ধতি মেনে চলেন। এবার অনুসরণ করুন ফেংশুই টোটকা। চাকরি ক্ষেত্রে সকলেই নানান সমস্যায় সম্মুখীন হয়ে থাকেন। এবার সেই সকল সমস্যা থেকে মুক্তি পেতে ফেংশুই শো পিস রাখতে পারেন। ফেংশুই বেল, শোপিস কিংবা উইন্ড চাইম-এর মতো একাধিক দ্রব্য রয়েছে। চাকরির সমস্যা থেকে মুক্তি পেতে এই চারটি জিনিস রাখতে পারেন। 

ড্রাগন
কেরিয়ারের বৃদ্ধির জন্য সেরা ফেংশুই আইটেম হল ড্রাগন। এটি কর্মক্ষেত্রে রাখলে সমৃদ্ধি ও ভাগ্যের প্রতীক। এটি একটি বিশেষ ধাতুর তৈরি। বিভিন্ন মাপের ড্রাগন পাওয়া যায়। এটি রাখা অত্যন্ত শুভ। এবার কর্মক্ষেত্রে রেখে দিন ড্রাগন। 

গোল্ডেন ফিস 
ফেংশুই অনুসারে গোল্ডেন ফিস রাখতে পারেন। এটি রাখলে আর্থিক বৃদ্ধি ঘটে। কর্মক্ষেত্রে চলতে থাকে সকল জটিলতা দূর হবে। মেনে চলুন এই বিশেষ টোটকা। আর্থিক উন্নতি ঘটাতে কিংবা কর্মক্ষেত্রে জটিলতা কাটাতে গোল্ড ফিস রাখুন।

ড্রাগন শিপ
আর্থিক উন্নতি ঘটাতে রাখতে পারেন ড্রাগন শিপ। এটি একটি বিশেষ ধাতুর তৈরি। বিভিন্ন মাপের ড্রাগন শিপ পাওয়া যায়। ফেংশুই অনুসারে এটি রাখা অত্যন্ত শুভ। এতে যেমন আর্থিক উন্নতি ঘটে তেমনই দূর হয় সকল আর্থিক জটিলতা। এমনই দীর্ঘদিন ধরে ব্যবসায় মন্দা চলতে থাকলে এই ফেংশুই শো পিসের গুণে মুক্তি পেতে পারেন। এবার কর্মক্ষেত্রে রেখে দিন ড্রাগন শিপ। 

ওয়াটার এলিমেন্ট
ওয়াটার এলিমেন্ট রাখলে সকল জটিলতা দূর হবে। আর্থিক উন্নতি ঘটাতে কিংবা কর্মক্ষেত্রে জটিলতা কাটাতে ওয়াটার এলিমেন্ট রাখুন। ফেংশুই ফোয়ারা, জলের পেইন্টিং কিংবা জলপ্রপাতের ছবি রাখতে পারেন। 

নেতিবাচক শক্তি দূর করতে, আর্থিক উন্নতি ঘটাতে, পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে অনেকেই ফেংশুই -এর বিভিন্ন শো পিস কিনে থাকেন। কেউ লাগান ফেংশুই বেল, শোপিস কিংবা উইন্ড চাইম। বিশ্বাস করা হয় ঘরে এর গুণে আর্থিক সংকট দূর হয়, দাম্পত্য কলহ দূর হয়, কোনও বিবাদ মেটে। এবার কর্মক্ষেত্রে জটিলতা দূর করতে ভরসা করেন ফেংশুই-এর ওপর। 



আরও পড়ুন- শারদীয়ায় সময় মতো ঘট স্থাপন করুন, জেনে নিন পূজার সঠিক সময়

আরও পড়ুন- Attention পেতে চান সব সময়, সম্পর্কে সব থেকে বেশি প্রাধান্য চান এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- অর্থপূর্ণ সম্পর্ক এদের পছন্দ, ভবিষ্যতের কথা চিন্তা করে সম্পর্কে জড়ান এই চার রাশি

Follow Us:
Download App:
  • android
  • ios