Asianet News BanglaAsianet News Bangla

আপনার জন্মবার কি শুক্রবার? জেনে নিন আপনার ভাগ্য বাকিদের থেকে কতটা আলাদা

জন্ম তারিখ, জন্ম সাল বিচার করে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য। তেমনই জানা সম্ভব আপনার কেরিয়ার কেমন হবে কিংবা বিবাহিত জীবন কেমন কাটবে। আজ রইল শুক্রবারে যারা জন্মগ্রহণ করেছে তাদের কথা। শুক্রবারে জন্ম হয়েছে এমন জাতক জাতিকা প্রসঙ্গে।  জেনে নিন এদের জীবনের পথ কতটা সহজ হয়।

Know the characteristic career and married life of those people who born on Friday ABSC
Author
Kolkata, First Published Jun 17, 2022, 7:52 AM IST

বর্তমান ও ভবিষ্যত সম্পর্ক জানতে অধিকাংশই জ্যোতিষ গণনার ওপর ভরসা করে থাকেন। শাস্ত্র মতে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য, পড়াশোনা, চাকরি সব প্রসঙ্গেই জানা যায়। জন্ম তারিখ, জন্ম সাল বিচার করে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য। তেমনই জানা সম্ভব আপনার কেরিয়ার কেমন হবে কিংবা বিবাহিত জীবন কেমন কাটবে। আজ রইল শুক্রবারে যারা জন্মগ্রহণ করেছে তাদের কথা। শুক্রবারে জন্ম হয়েছে এমন জাতক জাতিকা প্রসঙ্গে।  জেনে নিন এদের জীবনের পথ কতটা সহজ হয়।

শাস্ত্র মতে, শুক্রবারে যারা জন্মগ্রহণ করেছেন তারা একটু অলস স্বভাবের হয়ে থাকে। এরা একটি আরাম প্রিয় মানুষ হন। এরা আরাম ও আয়েসের মধ্যে দিয়ে জীবন কাটাতে পছন্দ করে থাকেন। 

শুক্রবারে জাতক জাতিকাদের ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েদের প্রতি সহজে সকলে আকর্ষিত হন। এরা সুন্দর ব্যক্তিত্বের অধিকারী। 

শুক্রবারের জাতকদের শুভ সংখ্যা ৬। জীবনে দুঃখ ও হতাশা খুব একটা গ্রাস করতে পারে না এরা। শুক্রবারের জন্ম হলে দানধ্যান করুন। এতে জীবনে উন্নতি ঘটবে।  

এরা আবেগপ্রবণ মানুষের সঙ্গ ভালোবাসেন। এদের আশপাশের মানুষদের থেকেই এরা ভালোবাসার মানুষকে বেছে নেন। তবে, আপনার জন্ম যদি শুক্রবার হয়, হলে সঙ্গী নির্বাচনে সতর্ক হন। এরা প্রেমের ব্যাপারে খুবই তাড়াহুড়ো করে। সে কারণে প্রায়শই সমস্যায় পড়ে থাকেন এই রাশির ছেলে মেয়েরা। এদের বিবাহিত জীবন সুখের হয়। 

এরা রোম্যান্টিক স্বভাবের মানুষ হয়ে থাকেন। প্রেম ভাঙলে এরা খুবই ভেঙে পড়েন। তাই এই সঠিক সঙ্গী নির্বাচন করুন। তা না হলে সমস্যা বাড়বে।     

শুক্রবারে জন্মলে সেই ব্যক্তির ওপর দেবী লক্ষ্মীর কৃপা পেয়ে থাকেন। এরা বুদ্ধিমান, সহনশীল, ভাবুক ও মিষ্টি স্বভাবের মানুষ হয়। এদের খুবই বাস্তব বুদ্ধি থাকে। এরা যে কোনও পরিস্থিতি খুব সহজে সামলে চলতে পারেন। 

এরা খুবই বুদ্ধিমান ও বাস্তববাদী হয়ে থাকেন। এদের জীবনে দুঃখ ও হতাশা খুব একটা গ্রাস করতে পারে না। এরা সহজে সকল জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। এরা সহমর্মী স্বভাবের মানুষ হয়ে থাকেন। যে কোনও কঠিন পরিস্থিতিতে অন্যের সাহায্য করতে এগিয়ে যান। এরা দয়ালু স্বভাবের মানুষ হয়ে থাকেন। 

আরও পড়ুন- শুক্রবারে এই ৮ রাশির সঙ্গীর সঙ্গে দারুন সময় কাটবে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- ফুলে ফুলেই ফিরবে ভাগ্য- সুখের হবে জীবন, জেনে নিন কোন দিন কোন ফুল সঙ্গে রাখবেন

আরও পড়ুন- বহু চেষ্টা করেও আসছে না সন্তান? এই মন্ত্রের জপে কাটবে শারীরিক বাধা, ঘর ভরবে আনন্দে
 

Follow Us:
Download App:
  • android
  • ios