Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই চার রাশিকে, কখনও Settle হতে চান না এরা, অস্থিরতা কাজ করে এদের মনে

রইল চার রাশির কথা। এরা প্রেমে সম্পর্কে গড়তে যতই আগ্রহী হন না কেন সহজে Settle হতে চান না। এরা প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবেন না।

Know those four zodiac signs who do not want to settle down in relationship ABSC
Author
First Published Sep 16, 2022, 11:51 AM IST

প্রতিটি মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ণ স্থান জুড়ে থাকে প্রেমের সম্পর্ক। সকলে জীবনের প্রেমের কাহিনি আলাদা আলাদা। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। তবে, অধিকাংশের জীবনে প্রেম একবার হলেও এসেছে। কেউ কঠিন পরিশ্রম করে সেই প্রেম টিকিয়ে রেখেন, তো কারও ঠুনকো বিষয় প্রেম ভেঙেছে। আসলে প্রেমের ক্ষেত্রে সকলের মানসিকতা ভিন্ন। কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন। আজ রইল চার রাশির কথা। এরা প্রেমে সম্পর্কে গড়তে যতই আগ্রহী হন না কেন সহজে Settle হতে চান না। এরা প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবেন না। 

মিথুন রাশি
প্রেমিকার সব রকম বিষয় খেয়াল রাখলেও প্রেমকে পরিণতি দিতে চান না মিথুন রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। সব সময় অস্থিরতা কাজ করে এদের মনে। এরা কোনও একটি সম্পর্কে থিতু হতে পারেন না। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। মিথুন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরাও প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে চান না। ডেটিং করতে আগ্রহী হলেও বিয়ের প্রসঙ্গ উঠলে এদের মনে ভয় কাজ করে। 

তুলা রাশি
কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। তুলা রাশির ছেলে মেয়েরা খানিকটা এরকম। এই রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা প্রেম পরিণতি দিতে ভয় পান। 

ধনু রাশি
এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। কারণ এরা প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে ভয় পান। এরা ক্যাজুয়াল ডেটিং-এ বিশ্বাসী হন। কিন্তু সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত হতে চান না। অস্থিরতা কাজ করে এদের মনে। প্রেমকে পরিণতি দিতে ভয় পান এই রাশির ছেলে মেয়েরা। 
 

আরও পড়ুন- ভাদ্রের শেষ দিন পালিত হয় অরন্ধন, রইল পুজোর মাহাত্ম্য, জেনে নিন কোন কোন পদ রাঁধা হয় এদিন

আরও পড়ুন- পরিবারের কল্যাণে দুর্গাপুজোয় জ্বালুন অখণ্ড জ্যোতি, জানুন বিশেষ এই প্রদীপ প্রতিষ্ঠার নিয়ম

আরও পড়ুন- এই রাশির জাতকরা অবশ্যই পরুন সোনার আংটি, জীবনে বজায় থাকবে স্বাচ্ছন্দ্য

Follow Us:
Download App:
  • android
  • ios