Asianet News BanglaAsianet News Bangla

ধনু রাশির সঙ্গে সিংহ রাশির বিবাহে মেলে দাম্পত্য সুখ, নেপথ্যে রয়েছে তিনটি কারণ

জ্যোতিষ শাস্ত্রে বিয়ে নিয়ে রয়েছে বিস্তারিত তথ্য। কোন রাশির সঙ্গে কার মিল হবে, রয়েছে এমন একাধিক তথ্য। সেই গণনা অনুসারে, ধনু রাশির সঙ্গে সিংহ রাশির সম্পর্ক হয় সুখের। মেলে দাম্পত্য সুখ। যদিও এর পিছনে রয়েছে তিনটি কারণ। জেনে নিন কী কী। 

Know why Leo and Sagittarius makes best marriage couple ABSC
Author
First Published Sep 10, 2022, 3:01 PM IST

দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেই কাম্য। দাম্পত্য সুখ বাজায় রাখতে নানান জিনিস মানিয়ে চলেন সকলে। আসলে দুটো ভিন্ন মানুষের মতের মিল হওয়া স্বাভাবিক। আমাদের প্রত্যেকের আলাদা আলাদা ধারণা, মানসিকতা আলাদা, পছন্দ আলাদা। এত কিছু ভিন্ন হওয়া সত্ত্বেও এক সঙ্গে মানিয়ে নিয়ে থাকা চারটি খানি কথা নয়। সে কারণে অনেকে জ্যোতিষের শরণাপন্ন হয়ে থাকেন। বিয়ের আগে অনেকের কুষ্ঠি মিলিয়ে দেখেন বহু বর ও বউ-এর মানসিকতার মিল হবে কি না। আসলে, জ্যোতিষ শাস্ত্রে বিয়ে নিয়ে রয়েছে বিস্তারিত তথ্য। কোন রাশির সঙ্গে কার মিল হবে, রয়েছে এমন একাধিক তথ্য। সেই গণনা অনুসারে, ধনু রাশির সঙ্গে সিংহ রাশির সম্পর্ক হয় সুখের। মেলে দাম্পত্য সুখ। যদিও এর পিছনে রয়েছে তিনটি কারণ। জেনে নিন কী কী। 

এরা দুজনেই একে অপরের সকল পরিস্থিতি পাশে দাঁড়ায়। যে কোনও পরিস্থিতি একে অপরের ঢাল হয়ে যান। এরা পরোপকারী স্বভাবের। সে কারণে নিজের স্বার্থের আগে অপরের কথা ভাবেন। তাই এদের মধ্যে সম্পর্ক এত দৃঢ় হয়। এরা সকল পরিস্থিতিতে একে অপরের পাশে থাকেন। 

এরা বাস্তবতা আর নিজের ভাবেগের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে পারেন। এরা আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেন না। সে কারণে এদের মধ্যে ভুল বোঝাবুঝি কম হয়। ধনু রাশির সঙ্গে সিংহ রাশির দাম্পত্য সুখের অন্যতম কারণ হল এটি। এরা এতে অপরের ইমোশনকে বুঝতে পারেন। সে কারণে এদের সম্পর্ক মজবুত হয়। এই রাশির দাম্পত্য সম্পর্ক সুন্দর হওয়ার পিছনে আছে এই বিশেষ কারণ। 

আরও একটি কারণে ধনু রাশির সঙ্গে সিংহ রাশির বিবাহে মেলে দাম্পত্য সুখ। তারা দুজনেই কঠোর পরিশ্রমী হন। এদের এই স্বভাব সাফল্য এনে দেয়। এরা দুজনই এমন স্বভাবের হয়ে থাকে। সে কারণে এদের ভুল বোঝাবুঝি কম হয়। ফলে এদের সম্পর্কে অশান্তি কম হয়ে থাকে। 

এই তিন কারণে ধনু রাশির সঙ্গে সিংহ রাশির বিবাহে মেলে দাম্পত্য সুখ। এই দুই রাশির ছেলে মেয়েদের বিয়ে হলে ভুলবোঝে বুঝি কম হয়, অশান্তি কম হয়। তেমনই এদের মানসিকতার মিল হয়। সে কারণে এদের সম্পর্ক হয় মজবুত। আপনার রাশি যদি হয় ধনু তাহলে সিংহ রাশির সঙ্গে দাম্পত্য সম্পর্ক তৈরি করতে পারে।   
 

আরও পড়ুন- সম্পর্কের ক্ষেত্রে নিজের সীমারেখা উপেক্ষা করে এরা, প্রেমে পড়লে এদের জ্ঞান থাকে না

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে ছোটখাটো সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্যে নেন এরা

আরও পড়ুন- পালিত হচ্ছে ভাদ্রপদ পূর্ণিমা ব্রত, জেনে নিন কোন দেবতার আরাধনা করা হয় এই দিন

Follow Us:
Download App:
  • android
  • ios