Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে ছোটখাটো সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্যে নেন এরা

আজ রইল এমনই চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে সাবধান হন। এরা সামান্য সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্য নিতে পারে। দেখে নিন তালিকাতে কে কে আছেন।

4 zodiac signs who has tenancy to solve problems by involving third party ABSC
Author
First Published Sep 10, 2022, 12:40 PM IST

দাম্পত্য সম্পর্ক হোক কিংবা প্রেমে সম্পর্ক- দুই নিয়ে সকলের আলাদা আলাদা মত। এই সম্পর্ক সুন্দর রাখতে সকলে নানান পদ্ধতি মেনে চলেন। কেউ সঙ্গীকে ভালো রাখতে তার পছন্দ, অপছন্দ, সুবিধার কথা ভাবেন। কেউ আবার নিজের সুখটাই দেখেন। কেউ সমস্যার নিষ্পত্তি করতে খোলামেলা আলোচনা করেন, কেউবা সম্পর্কে ঝগড়া এড়াতে সঙ্গীর সব কথায় হ্যাঁ-তে হ্যাঁ বলেন। তেমনই কেউ আছেন যারা সব সময় তৃতীয় ব্যক্তির সাহায্য নেন। আজ রইল এমনই চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে সাবধান হন। এরা সামান্য সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্য নিতে পারে। দেখে নিন তালিকাতে কে কে আছেন। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে খুবই যত্নশীল। তবে, এরা কোনও সমস্যা দেখা দিলে তা সমাধান করতে পারেন না। ছোট ছোট ব্যাপারে তৃতীয় ব্যক্তির সাহায্য নিয়ে থাকেন। 

বৃষ রাশি 
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা ছোট খাটো সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্য নেন। যে কারণে এদের সম্পর্কে সমস্যা তৈরি করে। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা সঙ্গীর সব রকম সুবিধার কথা চিন্তা করেন। তবে, এরা ছোটখাটো সমস্যা সমাধানে তৃতীয় ব্যক্তির সাহায্য নিয়ে থাকেন। সে কারণে এদের সম্পর্ক তিক্ত হয়ে যায়। এই রাশির ছেলে মেয়ের এই ভুল সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।  

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। কারণ এদের সম্পর্কের প্রতি ভরসা কম থাকে। প্রেমের সম্পর্কে সামান্য সমস্যা দেখা দিলে এরা দিশে হারা হয়ে যায়। কী করবে ঠিক করে উঠতে পারে না। তৃতীয় ব্যক্তির সাহায্য নেন সব সময়। চিনে নিন এই চার রাশিকে। এদের এই স্বভাব সম্পর্কে ক্ষতি করে।  
 

আরও পড়ুন- পালিত হচ্ছে ভাদ্রপদ পূর্ণিমা ব্রত, জেনে নিন কোন দেবতার আরাধনা করা হয় এই দিন

আরও পড়ুন- দুর্গা পুজোর আগে কাটান আর্থিক সমস্যা, বাস্তু মতে ঘরে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন- পিতৃপক্ষের প্রথম দিনেই কাকতালীয়ভাবে শনি পূজা, অর্ধসতী চলছে এই রাশিগুলির

 

Follow Us:
Download App:
  • android
  • ios