Asianet News BanglaAsianet News Bangla

Leo Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে সিংহ রাশির অর্থ ও কর্মজীবনে

২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে সিংহ রাশির-
 

New Year 2022 how will be Leo finances and career BDD
Author
Kolkata, First Published Dec 21, 2021, 10:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে সিংহ রাশির-
সিংহ রাশির আসন্ন নতুন বছরে ২০২২ সালে সিংহ রাশির জাতকদের জীবন সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় ভবিষ্যদ্বাণী রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রের ভিত্তিতে সিংহ রাশির বার্ষিক রাশিফল ​২০২২ এর মাধ্যমে জেনে নিন, এই বছর সিংহ রাশির জাতকদের প্রেমের জীবন কেমন হবে? তিনি কি এই বছর তার ক্যারিয়ারে সফল হবেন?
পারিবারিক জীবন:-
বাড়ির কোনও সদস্যের বিয়ের কথা থাকলে তা নিশ্চিত হওয়া যাবে। সম্ভবত এই বছর আপনারা সবাই তার বিয়ের বিষয়ে চিন্তা করে বিয়ে দেবেন, যার কারণে ঘরে সুখের পরিবেশ থাকবে। এই সময়ে, আপনার বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত কারণ এপ্রিল-মে মাসে তাঁর অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যয় তুলনামূলকভাবে কম হবে, আয় বাড়বে কিন্তু আত্মীয়স্বজনের সাহায্য অনেক বেশি পাবেন।
কর্মজীবন:-
আপনাকে ব্যবসা সংক্রান্ত কিছু কৌশল নিয়ে কাজ করতে হবে, অন্যথায় আপনি পিছিয়ে থাকবেন এবং লোকসান বহন করতে হবে। সেটা ভিন্ন কথা যে, প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে, তবে আপনি নিজেকে শক্তিশালী করতে থাকবেন। বন্ধুদের কাছ থেকে সাহায্য আসবে কিন্তু তা যথেষ্ট হবে না। আপনি যদি চাকরি খুঁজছেন তবে আপনি এই বছর চাকরি পাবেন কিন্তু আপনি এতে আগ্রহ নিতে পারবেন না। আপনার বেশিরভাগ ফোকাস একটি নতুন চাকরি খোঁজার দিকে থাকবে। পুরানো চাকরি নিয়ে বিভ্রান্তি থাকবে এবং আপনার সহকর্মীদের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে।
শিক্ষা :-
শিক্ষার্থীরা আগামী বছর মিশ্র ফল পাবেন। পড়াশোনার পাশাপাশি মনোযোগ অন্যান্য ক্ষেত্রেও থাকবে। এই কারণে পরীক্ষায় কম নম্বর আসতে পারে কিন্তু একই সঙ্গে অন্যান্য ক্ষেত্রেও সুবিধা হবে। কলেজের শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ার নিয়ে সিরিয়াস হবে এবং এর জন্য তারা যে কোনও সুনির্দিষ্ট সিদ্ধান্ত নিতে পারবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকেন, তবে এই বছর সাফল্য পাওয়ার জোরালো লক্ষণ রয়েছে এবং আপনি যদি মনোযোগী হন তবে সাফল্য অবশ্যই আসবে।
জীবন :-
সম্পর্কের মধ্যে যদি কোনও পুরনো মত পার্থক্য চলছে বা কোনও বিষয়ে দু'জনের মধ্যে ফাটল দেখা দেয় তবে তা, এই বছরেই শেষ হয়ে যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং আপনি আগের থেকে বেশি উদ্যমী বোধ করবেন। যদি বিয়ে না করা হয়ে থাকে, তবে আপনার সম্পর্কের কথা বাড়ির লোক পর্যন্ত জানতে পারবে, তবে তা শান্ত হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ায় কারও প্রতি আকর্ষণের অনুভূতি থাকবে কিন্তু আপনি তাকে সেই কথা বলতে পারবেন না।
স্বাস্থ্য:-
বছরের শুরুটা ভালো যাবে, তবে এপ্রিলের পর শারীরিক স্বাস্থ্য কিছুটা শিথিল থাকতে পারে। মানসিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন এবং কোনও টেনশন থাকবে না। বছরের শেষে ডেঙ্গু বা অনুরূপ অন্য কোনও রোগ হতে পারে যা আপনাকে কষ্ট দেবে।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Follow Us:
Download App:
  • android
  • ios