Asianet News BanglaAsianet News Bangla

সম্পত্তি নিয়ে বিবাদ দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকাদের, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 19th July 2022 Tuesday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jul 19, 2022, 9:00 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও কাজ ও কঠোর পরিশ্রম ফল দেবে। ফোন কলের মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পাওয়ার সম্ভাবনা আছে। মার্কেটিং ও মিডিয়া সম্পর্কিত কাজে ফোকাস করুন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আসবে। স্ত্রীর সহযোগিতা আপনার জন্য উপকারী হতে পারে।

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত বিরোধ থাকলে তা সমাধানের উপযুক্ত সময়। শিক্ষার্থীরা শিক্ষা  কর্মজীবন সম্পর্কিত সমস্যা সমাধানে স্বস্তি পেতে পারেন। ভাইয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পেশাগত অবস্থা একই থাকতে পারে। স্বামী-স্ত্রী অন্য মানুষের অনুভূতিকে সম্মান করুন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ ও মানসিক চাপের উপশম হবে। সামাজির কাজের পরিবর্তে আপনার ব্যক্তিগত কাজে মন দিন। আপনার সহজাত প্রবৃত্তি বজায় রাখুন। নিজের জন্য সময় বের করুন। চুক্তিতে জড়িয়ে পড়তে পারেন। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সফলভাবে কাটবে। আপনি যে কাজ হাতে নিন তাতেই সফল হবেন। কাজ করার আহে ইতিবাচক ও নেতিবাচক উভয় দিক চিন্তা করুন। জমি সংক্রান্ত কাজে লাভের আশা করবেন না। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা হতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা মামলা শীঘ্রই শেষ হবে। যোগাযোগের সূত্র মজবুত করুন। সম্পত্তি নিয়ে বিবাদ দেখা দিতে পারে। স্বার্থপরতা করতে পারে কোনও নিকটাত্মীয়। সুবিধার জন্য করা চুক্তি এগিয়ে যেতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক বিষয়গুলো শক্তিশালী করার জন্য শুভ দিন। ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত কাজে সময় কাটবে। আত্মসম্মান বাড়বে। পরিবারের সঙ্গে বিনোদনে দিন কাটবে। বড়দের আশীর্বাদ ও স্নেব পরিবারে থাকবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ। আপনার স্বপ্ন ও কল্পনাগুলো সত্য করতে একটি দুর্দান্ত সময়। নিজের সামর্থ্যের ওপর বিশ্বাস রাখুন। মানসিক চাপ কর্মদক্ষতাকে প্রভাবিত করবে। কোনও প্রবীণের পরামর্শ ও সহযোগীতা নিন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় ইতিবাচক ফল পেতে পারেন। সঠিক গৃহ পরিবেশ বজায় রাখার জন্য জীবনসঙ্গী এখটি গুরুত্বপূর্ণ অবদানকারী হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আরামদায়ক জিনিসপত্র কেনাকাটার পরিবারের সঙ্গে সুখে কাটবে। সেখানে কোনো আত্মীয়ের ধর্মীয় উৎসবের যাওয়ার কর্মসূচিও থারবে। কোথাও আটকে থাকা অর্থ খুঁজে পেলে অর্থনৈতিক অবস্থা ভালো হবে। সন্তানদের কোনও নেতিবাচক কাজে কারণে দুশ্চিন্তা থাকবে। কাজে বেশি ব্যস্ত থাকতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মহিলাদের স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সামাজিক কাজে আপনার অবদান আপনাকে স্বীকৃতি ও সম্মান দেবে। আপনার মেধা ও যোগ্যতা মানুষের সামনে আসতে পারে। বাড়ি সংস্কারের পরিকল্পনাও করতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে বিবাদ হতে পারে। গ্যাস ও পেটে ব্যথা হতে পারে।   

আরও পড়ুন- শ্রাবণের সোমবারে শুভেচ্ছা জানান সকলকে, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলবে

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই ৫ টি রাশির উপর বজায় থাকবে শিবের কৃপা, আর্থিক ও সম্পদেরর দিক থেকে উপকৃত হবে এরা

আরও পড়ুন- ভালোবাসার মানুষের Attention পেতে রাগ করার ভান করেন এরা, চিনে নিন তিন রাশিকে

Follow Us:
Download App:
  • android
  • ios