Asianet News BanglaAsianet News Bangla

আত্মীয়ের সঙ্গে চলতে থাকা বিবাদ মিটে যাবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 8th August 2022 Monday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Aug 8, 2022, 10:07 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আধ্যাত্মিক কাজে সয় কাটবে। তাই আপনার চিন্তাভাবনা উদ্ভাব হবে। অন্যদের সাহায্য করা আধাত্মিক সুখ আনতে পারে। ব্যক্তিগত কাজও শান্তিপূর্ণভাবে সমাধান হবে। কারণ ছাড়া নিকটাত্মীয়দের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একজন প্রবীণ সদস্যের নির্দেশনা ও পরামর্শ আজ আপনার জন্য আশীর্বাদ হিসাব প্রামাণিত হবে। কোন গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হতে পারে। বন্ধুর সঙ্গে ফোন কথা বলেও যে কোনও সমস্যার সমাধান করা যায়। খরচের ব্যাপারে খুব বাছবিচার করবেন না। নিজের ক্ষতি না করে প্রকৃতিতে কিছুটা স্বার্থপরতা আনা দরকার। ভাড়া সংক্রান্ত বিষয়ে তর্ক বিতর্কের মতো পরিস্থিতি হতে পারে। ব্যবসায়িত অবস্থা বর্তমানে প্রতিকূল। পারিবারিক পরিবেশ মধুর হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে।   

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মানসিক চাপ এড়াতে শৈল্পিক ত্রিয়াকলাপে কিছু সময় ব্যয় করুন। এটি আপনাকে ইতিবাচক বোধ করবে এবং আপনার দক্ষতা ও দক্ষতাও বেরিয়ে আসতে পারে। আপনি বাড়ির কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতেও অবদান রাখবেন। বাইরের লোকেদের বাড়িতে হস্তক্ষেপ করতে দেবেন না। কারো নেতিবাচক মন্তব্য রেগে না গিয়ে শান্তভাবে সমস্যা সমাধান খুঁজুন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মন দিন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনি আজ শিশুদের সম্পর্কিত কোনও সমস্যা সমাধান খুঁজে পেতে আরও স্বাচ্ছন্দ্য পেতে পারেন। পুরনো মতপার্থক্যও আজ মিটে যেতে পারে। আপনার অধ্যাবসায় ও সাহসের দ্বারা করা কাজ সঠিক ফলাফল পেতে পারে। আজ ব্যবসা সংক্রান্ত কাজে কিছু বাধা সম্মুখীন হচে পারেন। স্বামী-স্ত্রী একে অপরের সম্পর্কের মধ্যে অহংকে প্রবেশ করতে দেবেন না। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, এটি আত্ম প্রতিফলন ও আত্ম পর্যবেক্ষণের সময়। আপনি আপনার দক্ষতা ও বুদ্ধিমত্তার মাধ্যমে যে কোনও কাজে চমৎকার ফল পাবেন। গ্রহের অবস্থান আপনাকে যে কোনও পরিস্থিতির সমাধান খুঁজে বের করার শক্তি দেবে। কর্মক্ষেত্রে আজ কোনও গুরুত্বপূর্ণ চুক্তি মনকে খুশি করতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করুন।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেম, পরিস্থিতি অনুকূল হবে। আপনার ভবিষ্যত লক্ষ্যের জন্য কঠোর পরিশ্রম ও সঠিক পরিশ্রম আপনাকে সাফল্য এনে দেবে। পারিবারিক ও সামাজিক কাজে আপনার আধিপত্য বজায় থাকবে। দিনের শুরুতে আজ কিছুটা উত্তেজনা থাকবে। পরিবারের সদস্যরা এক সঙ্গে কোনও বিশেষ আলোচনা করতে পারেন। রক্তচাপ ও ডায়াবেটিস রোগীদের নিজেদের যত্ন নেওয়া দরকার।  

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি ফোনের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। হঠাৎ করে কোনও অসাধ্য কাজ আজ শেষ হবে। আধ্যাত্মিক সাধনার প্রতি আপনার আগ্রহ বাড়বে। মানলিক স্বস্তি পেতে পারেন। আবেগপ্রবণ ও উদার হওয়ার পাশাপাশি ব্যবহারিক হওয়া দরকার। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে রক্ষণাবেক্ষণের কাজে ব্যয় হবে। আর্থিক দিকে মন দিন। অন্যের ওপর নির্ভর করবেন না। অসতর্ক থাকলে ও তাড়াহুড়ো করতে গিয়ে বিপদে পড়তে পারেন। পড়াশোনা ও কেরিয়ার নিয়ে আরও বেশি সিরিয়াস হন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আজ ফোন বা ইমেলে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পাবেন। যা খুবই উপকারী প্রমাণিত হবে। আর্থিক পরিকল্পনা সম্পূর্ণ করার জন্য উপযুক্ত সময়। কোনও আত্মীয়ের সঙ্গে চলতে থাকা বিবাদ আজ মিটে যাবে। আপনি আবেগের বসে নিজের ক্ষতি করতে পারেন। স্বামী-স্ত্রী মধ্যে মানসিক ও বিশ্বাসের সম্পর্ক ঘনিষ্ঠ হবে। পরিবেশের কারণে মনে নেতিবাচক প্রভাব পড়তে পারে।  

 

আরও পড়ুন- রাশি পরিবর্তন করবে সূর্য, এর ফলে এই চার রাশির মিলবে অগাধ সুবিধা

আরও পড়ুন- মেষ থেকে মীন সোমবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- এই মাসে কর্মক্ষেত্রে উন্নতির যোগ, জেনে নিন অগাষ্ট মাস কেমন প্রভাব ফেলবে কন্যা রাশির উপর

Follow Us:
Download App:
  • android
  • ios