Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: বাস্তু মতে ভাগ্য ফেরান, ঘরের দক্ষিণ-পূর্ব কোণায় এই রং করালে দুর্ভোগ কাটবে

কঠিন পরিশ্রমের পর একজন মানুষ জীবনে সাফল্য লাভ করে। কিন্তু, সকলের ক্ষেত্রে এমন হয় না। অনেক মানুষ ভাগ্যদোষে কঠিন পরিশ্রমের পরও সাফল্যের মুখ দেখতে পান না। আবার অনেকে সাফল্য লাভ করলেও তা বেশিদিন থাকে না। জ্যোতিষ ও বাস্তু শাস্ত্র মতে, বাস্তু দোষ সৌভাগ্যের পথে বাধা হতে পারে। ঘরের একটি নির্দিষ্ট দেওয়ালে একটি বিশেষ রং করান। এই রং সংসারে সকলের ভাগ্যে পরিবর্তন ঘটাবেন।

Paint this color in south-east direction for good luck
Author
Kolkata, First Published Oct 29, 2021, 6:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কঠিন পরিশ্রমের পর একজন মানুষ জীবনে সাফল্য লাভ করে। আর জীবনে সাফল্য আসা মানেই সৌভাগ্য আপনার হাতের মুঠোয়। কিন্তু, সকলের ক্ষেত্রে এমন হয় না। অনেক মানুষ ভাগ্যদোষে কঠিন পরিশ্রমের পরও সাফল্যের মুখ দেখতে পান না। আবার অনেকে সাফল্য লাভ করলেও তা বেশিদিন থাকে না। জ্যোতিষ ও বাস্তু শাস্ত্র মতে, বাস্তু দোষ সৌভাগ্যের পথে বাধা হতে পারে। ঘরের একটি নির্দিষ্ট দেওয়ালে একটি বিশেষ রং করান। এই রং সংসারে সকলের ভাগ্যে পরিবর্তন ঘটাবেন।  

আরও পড়ুন: Vastu Tips- রাতে শোওয়া নিয়ে সমস্যা, কোন দিকে মাথা দিয়ে ঘুমোলে কী ফল এবার জেনে নিন

বাস্তু শাস্ত্র (Vastu Shastra) ও জ্যোতিষ (Astrology) মতে, সৌভাগ্য যদি ধরে রাখতে চান তাহলে কয়েকটি জিনিস সব সময় সঙ্গে রাখা প্রয়োজন। ঘরের রং বাস্তু মতে করলে সংসারে যেমন সুখ-শান্তি বজায় থাকে তেমনই আর্থিক বৃদ্ধি হয়। সংসারে সকলের ভাগ্য খুলতে বাড়ির রং করান বাস্তু মেনে। বাস্তু শাস্ত্র মতে ঘরের দক্ষিণ-পূর্ব দিকে কালো রঙ ব্যবহার করলে ভাগ্য ফিরবে। সংসারে সকল বাধা কেটে যাবে। 

আরও পড়ুন: Vastu Shastra: রান্নাঘরে সারা রাত পড়ে থাকে এঁটো বাসন কিংবা জমিয়ে রাখছেন ভাঙা পাত্র, ঘনিয়ে আসছে অমঙ্গল

হঠাৎই দেখছেন, বাড়ির এক সদস্যের কর্মক্ষেত্রে নানা রকম সমস্যা হচ্ছে। অথবা ব্যবসায় নানা রকম বাধা আসছে। আপনার সন্তানের পড়াশোনায় মন বসছে না। পরীক্ষার ফলও খারাপ হচ্ছে। অথবা কেউ শারীরিক সমস্যায় ভুগছে। এমন হলে বুঝবেন কোনও বাস্তু দোষ হয়েছে এক্ষেত্রে, সবার আগে বাস্তু দোষ কাটান। দেখবেন সকলের ভাগ্যে উন্নতি হবে। শাস্ত্র মতে কালো রং সংসারের জন্য শুভ। কারও যদি ব্যবসা পুরোপুরি বন্ধ হয়ে যায়, কর্মক্ষেত্রে বিকাশ না হয় এবং বাড়ির মেয়ের জীবনে সমস্যা আছে। তাহলে দক্ষিণ-পূর্ব দিকের একেবারে নীচের অংশে একটু কালো রং করুন। এটি জীবনের সকল সমস্যা বা বাধা কাটাতে সাহায্য করবে। সংসারে সকলের সৌভাগ্য ফিরে পাবেন। 


এছাড়া মনে রাখবেন আসবাবপত্র, ছবি, মূর্তি, মুখোশ এগুলির দ্বারাও বাস্তু দোষ তৈরি হতে পারে। তাই কোন জিনিস কোথায় রাখবেন তা জেনে নিন। বাড়ির দক্ষিণ পূর্ব দিকে কমলালেবু গাছের ছবি বা মূর্তি রাখলে তা সৌভাগ্যের প্রতীক হয়। বাড়িতে কারও বিবাহ যোগ্য কন্যা থাকলে তার ঘরের ঠিক বাইরে পিওনি ফুলের ছবি লাগলে। বাড়িতে ভুলেও কোনও অস্বাভাবিক চেহারার মূর্তি, মুখোশ বা ছবি রাখবেন না। এতে সংসারে অশান্তি বাড়ে। পরিবারের সদস্যদের মধ্যে সুস্থ সম্পর্ক গড়তে গোলাপী বা হলুদ রঙের কৃত্রিম ফুল দক্ষিণ পশ্চিম কোণে রাখতে পারেন।

 

Follow Us:
Download App:
  • android
  • ios