Asianet News BanglaAsianet News Bangla

সপ্তমী পর্যন্ত বুধের জোরালো প্রভাব এই রাশির ওপর, জীবনে আসবে চমকে দেওয়া পরিবর্তন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ স্থানান্তরিত হয় বা উত্থিত হয়, তার সরাসরি প্রভাব মানুষের জীবনে দেখা যায়। প্রকৃতপক্ষে, যখনই একটি গ্রহ সূর্য দেবতার খুব কাছাকাছি আসে, তখন এটি অস্ত যায় এবং এর ক্ষমতা শেষ হয়।

Retrograde Mercury will bring changes in the lives of these 3 zodiac signs till Durga Saptami bpsb
Author
First Published Sep 13, 2022, 9:17 PM IST

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের অবস্থান পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। বুধ গ্রহটি ১০ সেপ্টেম্বর সকাল ৯.৭ মিনিটে কন্যা রাশিতে পিছিয়ে গেছে এবং দোসরা অক্টোবর পর্যন্ত এই অবস্থায় থাকবে। অর্থাৎ ২৩ দিন ধরে গ্রহের রাজপুত্র বুধ বিপরীত দিকে ঘুরবে। বিপরীতমুখী বুধ অনেক রাশির চিহ্নের জীবনে সুসংবাদ নিয়ে আসতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ স্থানান্তরিত হয় বা উত্থিত হয়, তার সরাসরি প্রভাব মানুষের জীবনে দেখা যায়। প্রকৃতপক্ষে, যখনই একটি গ্রহ সূর্য দেবতার খুব কাছাকাছি আসে, তখন এটি অস্ত যায় এবং এর ক্ষমতা শেষ হয়। এবং যখন এটি সূর্য থেকে দূরে সরে যায়, তখন এটি উদিত হয়। অতএব, বুধ গ্রহের উত্থান সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জন্য এই সময়টা উপকারী।

কন্যা রাশি- কন্যা রাশির জন্য বিপরীতমুখী বুধকে শুভ বলে মনে করা হয়। এই রাশিতেও ভাদ্র যোগ তৈরি হচ্ছে। তাই কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর বিপরীতমুখী বুধের প্রভাব সবচেয়ে বেশি পড়বে। এই সময়ের মধ্যে, আপনি আপনার বক্তৃতা দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় লাভ হবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন।

মকর- বিপরীতমুখী বুধ মকর রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে আপনার বিরোধ মিটে যাবে। সুখ ও সমৃদ্ধি আসবে। এই সময়ে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে এবং ব্যবসার প্রসার ঘটতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল। একই সময়ে, আপনি ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। এর পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে অংশীদারি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। 

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বিপরীতমুখী বুধ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনার বিবাহিত জীবন সুখী হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এর পাশাপাশি, আপনি এই সময়ে পদোন্নতি এবং ইনক্রিমেন্টও পেতে পারেন। একই সময়ে, আপনি ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। 

আরও পড়ুন- আশ্বিন মাসে এই কাজগুলি করবেন না, এর ফল খুব অশুভ বলে মনে করা হয়

আরও পড়ুন- কর্কট থেকে বৃশ্চিক- এই চার রাশির ছেলে মেয়েরা নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান, দেখে নিন তালিকা

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তন, অত্যন্ত শুভ ষড়ষ্টক যোগের সৃষ্টি হবে, এই তিন রাশির ভাগ্য খুলতে পারে

Follow Us:
Download App:
  • android
  • ios