Asianet News BanglaAsianet News Bangla

সেপ্টেম্বর মাসে মকর রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, আর্থিক পরিস্থিতি বিঘ্নিত হতে পারে

বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

September 2022 how will effect on Capricorn according to astrology BDD
Author
First Published Sep 14, 2022, 7:40 AM IST

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। । শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। জাতকের আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। তবে জেনে নেওয়া যাক বছরের নবম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


মকর রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 
এই মাসে মকর রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। মাসের শুরুতে কাজের বাধার কারণে আপনি বিরক্ত হতে পারেন। এই সময়টি ব্যবসায় বুদ্ধিমানের সঙ্গে বিনিয়োগ করুন। ক্ষতি হতে পারে। আবেগের বশবর্তী হয়ে নেওয়া সিদ্ধান্ত মারাত্মক হবে। অফিসের কাজে অবহেলা মারাত্মক হতে পারে। সামগ্রিকভাবে, এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে, ধীরে ধীরে মাসের শেষে সবকিছু ঠিক হয়ে যাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি অস্থির হতে পারে।

প্রথম সপ্তাহ- 
সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে ব্যয় বৃদ্ধির কারণে আপনি আর্থিকভাবে সমস্যায় পড়তে পারেন। অতিরিক্ত পরিশ্রম ক্লান্তি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

দ্বিতীয় সপ্তাহ- 
সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। এই সময়ে, খুব সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন। কঠোর পরিশ্রমের পর ব্যবসায় লাভ হবে।

তৃতীয় সপ্তাহ- 
এই সময়ে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় প্রতিযোগীদের প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। এ সময় খাবারের দিকে বিশেষ নজর দিতে হবে। প্রেমের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। মানসিক শান্তির জন্য নিয়মিত ব্যায়াম করুন।

আরও পড়ুন- এই মাসে জটিল কাজের সমাধান হবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির

আরও পড়ুন- নতুন কাজে সাফল্য আসবে, জেনে নিন সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

চতুর্থ সপ্তাহ- 
এই সময়ে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। যে কেউ নিজের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। এই সময়ে কোনও মহিলা বন্ধুর সাহায্য পেতে পারেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আইনি বিষয়ে আটকে যেতে পারেন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সুযোগ আসতে পারে।

প্রতিকার- নিয়মিত হনুমানের পূজা করুন । মঙ্গল ও শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন। এছাড়াও, প্রতিদিন গরুকে সবুজ চারণ খাওয়ান।

Follow Us:
Download App:
  • android
  • ios