অস্তমিত হচ্ছে শুক্র গ্রহ, এই রাশিগুলির উপর মারাত্মক প্রভাব ফেলবে

| Oct 01 2022, 11:26 AM IST

অস্তমিত হচ্ছে শুক্র গ্রহ, এই রাশিগুলির উপর মারাত্মক প্রভাব ফেলবে

সংক্ষিপ্ত

শুক্র গ্রহের অবস্থান সমস্ত মানুষের সম্পদ, সুখ, প্রেম এবং বিবাহিত জীবনে একটি বড় প্রভাব ফেলে। আসুন জেনে নিই সমস্ত এই রাশিগুলির উপর শুক্র অস্তের প্রভাব। 
 

শুক্র গ্রহ, যা পার্থিব আনন্দ, জাঁকজমক, প্রেম, বৈবাহিক সুখ দেয়, ১ অক্টোবর ভোর ৫ টা ৫ মিনিটে অস্ত যাচ্ছে। ২০ নভেম্বর পর্যন্ত শুক্র অস্ত যাবে। এই শুভ কাজের সময় বিয়ে, মাঙ্গলিক কাজ, গৃহপ্রবেশ করবেন না। শুক্র গ্রহের অবস্থান সমস্ত মানুষের সম্পদ, সুখ, প্রেম এবং বিবাহিত জীবনে একটি বড় প্রভাব ফেলে। আসুন জেনে নিই সমস্ত এই রাশিগুলির উপর শুক্র অস্তের প্রভাব। 

মেষ রাশি- শুক্র অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে শত্রুতা হ্রাস পাবে। শত্রুদের ষড়যন্ত্র বৃথা যাবে। আপনি বিভিন্ন বিষয়ে জয়ী হবেন। ঋণ দেওয়া এড়িয়ে চলুন। বিয়ে নিশ্চিত হতে সময় লাগতে পারে।  

Subscribe to get breaking news alerts

বৃষ- গুরুত্বপূর্ণ কাগজ ভালো করে পড়ুন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি হতে সময় লাগবে। প্রেম জীবনে উদাসীনতা থাকবে। 

মিথুন - সম্পত্তি ও সুযোগ-সুবিধার জন্য ব্যয় হ্রাস পাবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে খারাপ খবর পেতে পারেন। আপনার পরিকল্পনা গোপন রাখুন। 

কর্কট - অলসতা বাড়বে তবে সাফল্য পাবেন। সরকারি খাতে লাভ হতে পারে। বাড়ির বয়োজ্যেষ্ঠ সদস্যদের সমর্থন থাকবে। কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। 

সিংহ রাশি- বক্তৃতার মাধ্যমেও কোনও বড় সমস্যা মিটে যাবে। ধার দিবেন না পরিবারে সুখ থাকবে। নতুন অতিথির আগমন হতে পারে। আদালতের বাইরে মামলা নিষ্পত্তি করুন। ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকুন। 

কন্যা রাশি - স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। বিবাহের ক্ষেত্রে বিলম্ব হতে পারে। আপনি বিদেশে চাকরির জন্য আবেদন করতে পারেন। চেষ্টা করে যাও, সরকারের সহযোগিতা পাবে। দাম্পত্য জীবন ভালো যাবে। 

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

তুলা - ভ্রমণ উপকারী হবে। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ থেকে মুক্তি পাবেন। গোপন শত্রুদের থেকে সাবধান। আপনার ব্যবসা সঙ্গে রাখুন, বিদেশ থেকে ভালো খবর পেতে পারেন। 

বৃশ্চিক - কাজ বাড়বে। পরিশ্রম অনুযায়ী ফল পাবেন না কিন্তু অগ্রগতি অব্যাহত থাকবে। পরীক্ষা-সাক্ষাৎকারে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করুন। প্রেম জীবনে উদাসীনতা থাকবে কিন্তু পরে সুখবর পাবেন।