Asianet News BanglaAsianet News Bangla

Solar Eclipse 2021: বছরের শেষ সূর্যগ্রহণ এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, হবে আর্থিক ও সম্পর্কের উন্নতি

জেনে নিন কোন রাশির চিহ্নগুলি এই গ্রহণের ফলে উপকৃত হতে চলেছে। কারণ এই যোগের ফলে কপাল ফিরতে চলেছে এই চার রাশির। দেখে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়-
 

Solar eclipse 2021 will be very auspicious for these 4 zodiac signs BDD
Author
Kolkata, First Published Nov 27, 2021, 12:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঘটতে চলেছে ২০২১ সালের শেষ সূর্যগ্রহণ। যা আগামী ৪ ডিসেম্বর শনিবার হতে চলেছে। এই সূর্যগ্রহণ দেখা যাবে দক্ষিণ আফ্রিকা, আটলান্টিকের দক্ষিণাঞ্চল, অ্যান্টার্কটিকা, অস্ট্রেলিয়ায়। এই গ্রহণ ভারতে থেকে দেখা যাচ্ছে না, তাই এর সূতক সময়ও দেশে বৈধ হবে না। তবে এই গ্রহণ সম্বন্ধে আপনার জেনে প্রয়োজন যে, মার্গশীর্ষ অমাবস্যার দিনে জ্যৈষ্ঠ নক্ষত্র এবং বৃশ্চিক রাশিতে গ্রহণ ঘটতে চলেছে। জেনে নিন কোন রাশির চিহ্নগুলি এই গ্রহণের ফলে উপকৃত হতে চলেছে। কারণ এই যোগের ফলে কপাল ফিরতে চলেছে এই চার রাশির। দেখে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়-
মিথুন: এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ শুভ হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। আপনি আপনার কর্মজীবনে একটি ভাল অবস্থান অর্জন করতে সক্ষম হবেন। পুরনো কোনও বিবাদ মিটে যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।
সিংহ রাশি: এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ শুভ হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। অফিসের কাজের কারণে আপনি ভ্রমণে যেতে পারেন, যার কারণে অর্থ পাওয়ার সম্ভাবনাও থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। প্রেমের সঙ্গী এবং পরিবারের সদস্যদের প্রতিটি কাজে সহযোগিতা পাবেন। হঠাৎ করে যে কোনও জায়গা থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ব্যবসায়ীদেরও লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। সম্পত্তির ব্যাপারে জয়ী হবে।
কন্যা রাশি: সূর্যগ্রহণের শুভ প্রভাবে আপনি জীবন ওআপনার কর্মজীবনে অগ্রগতি পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে যাতে আপনি আপনার সমস্ত কাজ আরও ভালভাবে করতে সক্ষম হবেন। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা এই সময়ে ভালো কাজের অফার পেতে পারেন। যারা চাকরি পরিবর্তন করতে চান তাদের জন্যও সময়টি খুব ভালো লাগছে।
মকর: এই রাশির অধিপতি গ্রহ শনিদেব। সূর্যগ্রহণ আপনার উপর খুব শুভ প্রভাব ফেলছে। আটকে থাকা কাজ শেষ হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার মধ্যে আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার সমস্ত কাজ আরও ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।

আরও পড়ুন: Astrological Tips: চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, জ্যোতিষ টোটকা মানলে মিলবে ভালো চাকরি

আরও পড়ুন: Astrology News: এই ৪ রাশির মানুষ সহজেই রেগে যায়, আপনি সেই তালিকায় নেই তো

আরও পড়ুন: Vastu Tips: জলের মতো খরচ হচ্ছে টাকা, খরচ কমাতে মেনে চলুন বাস্তু টোটকা

Follow Us:
Download App:
  • android
  • ios