Asianet News BanglaAsianet News Bangla

Celebrity: বাড়ি থেকে বের হওয়ার আগে মন্ত্র পাঠ করেন সোনম, জেনে নিন সোনম কোন ভগবানের বিশ্বাসী

ভগবানে (God) বিশ্বাসী অনিল কন্যা সোনম কাপুর সম্প্রতি নিজের মনের ভাবনার প্রকাশ করেন। তিনি জানান, রোজ বাড়ি থেকে বের হওয়ার সময় মন্ত্র জপ (Chants) করেন।

sonam Kapoor chants mantra before step out from home
Author
Kolkata, First Published Nov 29, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একদিকে অভিনয় জগত অন্যদিকে ফ্যাশন (Fashion) দুনিয়া- দুই সমান ভাবে সামলে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। অনিল কন্যাকে নিয়মিত যেমন দেখা যায় ছবির পর্দায় তেমনই তিনি সমান ভাবে কাজ করছেন ফ্যাশন দুনিয়ায়। নিজের কাজ নিয়ে হোক, কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে, প্রায়শই খবরে থাকেন নায়িকা। আজকাল তো আবার সোশ্যাল মিডিয়ায় (Social media) দৌলতে তাদের লাইম লাইটে আসতে দেখা যায়। কিছুদিন আগে,  সোনম কাপুর  লাড্ডু বানাতে গিয়ে খবরে এসেছিলেন। লন্ডনে নিজের বাড়িতে মুগের লাড্ডু বানিয়েছিলেন সোনম। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে রীতি মতো রান্না করতে দেখা গিয়েছিল নায়িকাকে। ভিডিও দেখে অনেকেই আন্দাজ করেছিলেন রান্নার প্রতি তার ভালোবাসার কথা। সে যাই হোক, এবার জানা গেল সোনমের আরও এক ভালোলাগার কথা। 

জানা গিয়েছে, ভগবানে (God) বিশ্বাসী অনিল কন্যা সোনম কাপুর সম্প্রতি নিজের মনের ভাবনার প্রকাশ করেন। তিনি জানান, রোজ বাড়ি থেকে বের হওয়ার সময় মন্ত্র জপ (Chants) করেন। অবাক লাগলেও এটাই সত্যি। সোনম কাপুর (Sonam Kapoor) জানিয়েছেন তিনি ভাগ্যের ওপর বিশ্বাস করেন। তিনি বারাণসীর মন্দিরে যেতে খুবই পছন্দ করেন। জানা গিয়েছে সোনম বিশ্বনাথ অর্থাৎ শিবে বিশ্বাসী। তিনি বাড়ি থেকে বের হওয়ার সময় সব সময় ‘ওম নমঃ শিবায়’ মন্ত্র জপ করেন। এমনকী, যে কোনও কঠিন সময় মাথা ঠান্ডা রাখতে এই মন্ত্র উচ্চারণ করেন নায়িকা। সোনমের মতে, এই মন্ত্র দ্বারা সর্বশক্তিমানকে তিনি স্মরণ করেন। এতে যে কোনও সমস্যা থেকে মুক্তির রাস্তা পান। 

আরও পড়ুন: Sonam Kapoor Beauty Tips- সোনম কাপুরের সৌন্দর্যের রহস্য ফাঁস, এবার জানুন কোন চার টিপসে বাজিমাত

আরও পড়ুন: 'অন্তর্বাস' ছাড়াই গায়ে উঠল পোশাক, নগ্ন শরীর দেখাতেই নোংরা কটাক্ষ সোনমকে, ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে বক্স অফিসে পার রাখেন সোনম। প্রথম ছবি তেমন সফল হয়নি। এই ছবিতে রণবীর কাপুররে (Ranbir Kapoor) সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নায়িকা। এরপর ২০০৯ সালে মুক্তি পায় ‘দিল্লি ৬’। একের একা ‘আই হেট লাভ স্টোরি’, ‘আইশা’, ‘থ্যাঙ্ক ইউ’-র মতো ছবিতে কাজ করেন। সোনমকে (Sonam Kapoor) যেমন দেখা গিয়েছে কমেডি মুভিতে তেমনই অভিনয় করেছেন ‘ভাগ মিলখা ভাগ’-এর মতো বায়োপিক ছবিতে। ২০১৬ সালে মুক্তি পায় ‘প্রেম রতন ধন পাও’ ছবিটি।  তারপর  ২০১৯ সালে মুক্তি পায় ‘জোয়া ফ্যাক্টর’। এরপর ওটিটি (OTT) প্ল্যাটফর্মে দেখা গিয়েছে সোনমকে। নেটফ্লিক্স মুক্তি প্রাপ্ত সিরিজের ক্যামিও চরিত্রে কাজ করেছেন সোনম। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios