সূর্য ১৭ অক্টোবর রাশি পরিবর্তন করতে চলেছে, এই ৩ রাশি দীপাবলিতে হবে পূর্ণ

| Oct 06 2022, 10:21 AM IST

সূর্য ১৭ অক্টোবর রাশি পরিবর্তন করতে চলেছে, এই ৩ রাশি দীপাবলিতে হবে পূর্ণ

সংক্ষিপ্ত

সূর্য দেবতার এই রাশি পরিবর্তন পিরিয়ডে, ৩টি রাশির ভাগ্য ১১ দিনের জন্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি। 
 

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। প্রতি মাসে কোনো না কোনো গ্রহ তাদের রাশি পরিবর্তন করে, যার প্রভাব সব রাশির ওপর ভিন্ন ভিন্ন হয়। সূর্যদেব, যাকে গ্রহের রাজা বলা হয়, তিনিও ১৭ অক্টোবর পাড়ি দিতে চলেছেন। তারা কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। আগামী ১১ দিন তিনি এই রাশিতে থাকবেন। সূর্য দেবতার এই রাশি পরিবর্তন পিরিয়ডে, ৩টি রাশির ভাগ্য ১১ দিনের জন্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি। 

প্রতিটি কাজে সাফল্য পাবেন
ধনু রাশি- সূর্য দেবতা পঞ্চম অধিগ্রহণের কারণে ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই সময়ে, তারা সবকিছুতে সাফল্য পাবেন। নতুন কিছুতে বিনিয়োগ করতে পারেন। যানবাহন বা নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন এবং একটি নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবন ভালো যাবে। সঙ্গীর সঙ্গে সমন্বয় ভালো হবে। 

Subscribe to get breaking news alerts

আকস্মিক অর্থ লাভ
বৃশ্চিক রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের ক্রান্তিকালে আকস্মিক অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।আপনার কোথাও ধার দেওয়া টাকা ফেরত আসবে। আপনার কথা মধুর হবে, যার কারণে আপনি সমাজে সম্মান পাবেন। সরকারি চাকরিজীবীদের জন্য সময়টি শুভ হবে। তারা ইনক্রিমেন্ট এবং বোনাস পেতে পারেন। পরিবারের সঙ্গে বাইরে যাওয়ার সুযোগ হতে পারে। 

আরও পড়ুন- দীপাবলির মধ্যেই শনিদেবের কৃপায় প্রসন্ন হবে ভাগ্য, রাশি রাশি টাকা ঘরে আসবে এই তিন রাশির

আরও পড়ুন- সাড়ে সাত বছর ধরে শনির দশায় চলা এই রাশিগুলি পাবে মুক্তি, ২০২৩ সালে শুরু হবে ভালো সময়

আরও পড়ুন- শোওয়ার ঘরে রাখুন হলুদ ফুল, মিলবে দারুণ সুফল

পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন
মেষ রাশি- মেষ রাশির জাতকদের ১১ দিন সূর্য দেবতার আশীর্বাদ থাকবে। আপনি আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। অনেক ভালো খবর পেতে পারেন। আপনার আয়ের উৎস বাড়বে এবং লাভের সম্ভাবনা তৈরি হবে। পুরাতন রোগ উপশম হতে পারে। কোর্ট-কাচারি মামলা আপনার পক্ষে হতে পারে। 

Read more Articles on
null