Asianet News BanglaAsianet News Bangla

সেপ্টেম্বর মাসে রাশি পরিবর্তন করছে ৪টি গ্রহ, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে পিছিয়ে যাবে। এটি ১০ই সেপ্টেম্বর, শনিবার সকাল ৮.৪২ মিনিটে প্রত্যাবর্তন করবেন এবং তারপরে রবিবার, দোসরা অক্টোবর ২০২২-এ পশ্চাদগামী হবে। 

these 4 planets Transit in the month of September, the luck of these 5 zodiac signs will shine bpsb
Author
First Published Sep 2, 2022, 7:23 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে সেপ্টেম্বর মাসে মোট ৪টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। এই গ্রহগুলির গমন অনেক রাশির চিহ্নের জীবনে ভাল প্রভাব ফেলবে। একই সময়ে, অনেক রাশির চিহ্নের যত্ন নেওয়া দরকার। আসুন আমরা আপনাকে বলি যে সেপ্টেম্বরের শুরুতে, বুধ গ্রহ গমন করছে, সেপ্টেম্বরের শেষে, শুক্র কন্যা রাশিতে গমন করবে। সেপ্টেম্বর মাসে ঘটতে থাকা এই রাশি পরিবর্তনের প্রভাব কিছু রাশির উপর খুব বিশেষ হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখনই এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। 

সেপ্টেম্বর মাসে গ্রহ পরিবর্তন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে পিছিয়ে যাবে। এটি ১০ই সেপ্টেম্বর, শনিবার সকাল ৮.৪২ মিনিটে প্রত্যাবর্তন করবেন এবং তারপরে রবিবার, দোসরা অক্টোবর ২০২২-এ পশ্চাদগামী হবে। একই সাথে ১৭ সেপ্টেম্বর, সূর্য সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। একই সময়ে, ২৪শে সেপ্টেম্বর, সম্পদ এবং জাঁকজমকের কারণ, শুক্র গ্রহ তার রাশি সিংহ রাশি থেকে কন্যা রাশিতে ৮.৫১ মিনিটে পরিবর্তন করবে। এর পরে, জ্ঞান, বিচ্ছিন্নতা এবং শুভতার কারক গ্রহ বৃহস্পতি সেপ্টেম্বর মাসে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার কুম্ভ থেকে মকর রাশিতে চলে যাবে।

সেপ্টেম্বর মাসটি কোন কোন রাশির জন্যই লাভজনক

বৃষ রাশি

সেপ্টেম্বর মাসটি বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। এই মাসে নতুন কাজের প্রতি আগ্রহ বাড়বে এবং তাতে সাফল্যও পাওয়া যাবে। অর্থনৈতিক পরিকল্পনায় পুঁজি বিনিয়োগ করবে। ব্যবসায়িক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। সম্পত্তি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। আরাম-আয়েশ সংক্রান্ত কাজে ব্যয় হবে। শিক্ষার্থীরা লেখা-পড়ায় অনেক আনন্দ পাবে।

আরও পড়ুন- সম্পর্কে সন্দেহ ও বিভ্রান্তি সৃষ্টি হতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

মিথুন রাশি

এই রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো প্রমাণিত হবে। গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই রাশির মানুষরা মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য অনেক পথ খোলা হবে। জমি, বাড়ি, যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য সময় অনুকূল। বিদেশগামী শিক্ষার্থীদের জন্য সময় সফল হবে।

সিংহ রাশি

এই মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। কর্মক্ষেত্রে সমস্ত স্থবির কাজ সুষ্ঠুভাবে চলবে এবং সম্মান বৃদ্ধি পাবে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল, প্রতিপত্তি পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ঘরে এই ধূপগুলি জ্বালান, দ্রুত দূর হবে নেগেটিভ এনার্জি

কন্যা রাশি

এই রাশির জাতকরাও অনেক সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকায় ব্যবসায় লাভ হবে। ব্যবসায় অগ্রগতি হবে, অর্থ ও লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় থাকবে। কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হবে

বৃশ্চিক

আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা। অর্থের অবস্থা আগের থেকে ভালো হবে। কর্মক্ষেত্রে অতীতে আটকে থাকা সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।ব্যবসায়িক বিষয়গুলি সমাধান হবে, অর্থ লাভবান হবে।

আরও পড়ুন- শুধু গণেশ চতুর্থী নয়, আগামী ১০ দিন এই খাবারগুলি ভোগ দিন সিদ্ধিদাতাকে

Follow Us:
Download App:
  • android
  • ios