বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভদ্র বাচ্চার তকমা পান এরা, অনেকে জেদি ও একগুঁয়ে বলেন এই তিন রাশিকে

| Sep 28 2022, 03:07 PM IST

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভদ্র বাচ্চার তকমা পান এরা, অনেকে জেদি ও একগুঁয়ে বলেন এই তিন রাশিকে

সংক্ষিপ্ত

ছোট বয়সে সকলের কাছে মিষ্টি ও ভদ্র বাচ্চার তকমা পেলেও বড় হয়ে সেই সকল বাচ্চাকেই লোকে অভদ্র হলেন। জানেন কি এমন হয় গ্রহের ফেরে। বাচ্চা ভুল পথে চালিত হতে পারে গ্রহের কারণে। শাস্ত্র মতে, এমন তিন রাশির ছেলে মেয়েরা আছেন, যারা বড় হয়ে খারাপ পথে চালিত হন। দেখে নিন তালিকা। রইল এমন তিন রাশির খোঁজ।

প্রতিটি মা-বাবা চান বাচ্চার ভবিষ্যত সুন্দর করতে। এই কারণে ছোট থেকে তাকে সঠিক শিক্ষা দেন। বাচ্চার ভবিষ্যত সুন্দর করতে নিজেও সারা জীবন নানান কিছু ত্যাগ করেন। তবে, সব সময় যে মা-বাবারা তাদের এই পরিশ্রমের ফল পান এমন নয়। সন্তানকে সঠিক ভাবে মানুষ করা চারটি খানি কথা নয়। অনেক ক্ষেত্রে বাচ্চার ছোট বসে ভালো থাকলেও পরে খারাপ হয়ে যায়। ছোট বয়সে সকলের কাছে মিষ্টি ও ভদ্র বাচ্চার তকমা পেলেও বড় হয়ে সেই সকল বাচ্চাকেই লোকে অভদ্র বলেন। জানেন কি এমন হয় গ্রহের ফেরে। বাচ্চা ভুল পথে চালিত হতে পারে গ্রহের কারণে। শাস্ত্র মতে, এমন তিন রাশির ছেলে মেয়েরা আছেন, যারা বড় হয়ে খারাপ পথে চালিত হন। দেখে নিন তালিকা। রইল এমন তিন রাশির খোঁজ। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় ছোট বয়সে এরা মা-বাবার বাধ্য সন্তান হলেও বড় হতে হতে ভুল পথে চালিত হয়। সে কারণে এরা অধিকাংশের অপছন্দের মানুষ হয়ে ওঠেন। এই স্বভাবের কারণে মা-বাবার সঙ্গেও এদের সম্পর্ক খারাপ হয়ে যায়।   

Subscribe to get breaking news alerts

বৃষ রাশি    
বড় বয়সে অভদ্র বাচ্চার তকমা পান এরা, অনেকে জেদি ও একগুঁয়ে বলেন এদের। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা অধিকাংশের কাছে অসভ্য বাচ্চার তকমা পান। অনেকের এদের আচরণের ভুল মানে করে থাকেন। চিনে নিন এদের। অনেকে জেদি ও একগুঁয়ে বলেন এই রাশির ছেলে মেয়েকে। 

সিংহ রাশি 
জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হন এরা। এদের এই স্বভাব গুরুজনের কাছে তেমন ভালো ভাবে গৃহীত হয় না। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা ছোট বসে মা-বাবার বাধ্য সন্তান হন। কিন্তু, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এদের আচরণে পরিবর্তন দেখা দিতে শুরু করে। এরা সর্বক্ষেত্রে নিজের মত পোষণ করেন। না জেনে মন্তব্য করেন। অকারণ জেদ দেখার মতো আচরণও দেখা দেয় এদের মধ্যে। সে কারণে অধিকাংশের কাছে খারাপ হয়ে যান এরা। 

আরও পড়ুন- নেতৃত্ব দিতে তেমন পারদর্শী নন, খারাপ লিডার হন এই চার রাশির ছেলে মেয়েরা, রইল তালিকা

আরও পড়ুন- আপনার রাশি কি কর্কট? কারও প্রেমে পড়লে নিজের মধ্যে এমন পরিবর্তন দেখতে পারেন, জেনে নিন কী কী

আরও পড়ুন- অর্থের প্রেমে পড়েন এরা, সঙ্গীর মন নয় তা আয় দেখে সম্পর্কে জড়ান এই চার রাশি