Asianet News BanglaAsianet News Bangla

আপেক্ষিক ভাবে শান্ত মনে হলেও এরা বিপজ্জনক হতে পারে, এই রাশি থেকে দূরে থাকুন

জন্মের সময় বিবেচনা করে ব্যক্তির রাশি নির্নয় করা হয়। সে কারণে সকলের রাশি আলাদা। এদিকে বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। যার প্রভাব পড়ে আমাদের জীবনে। এই সকল কারণে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। আপেক্ষিক ভাবে শান্ত মনে হলেও এরা বিপজ্জনক হতে পারে, এই রাশি থেকে দূরে থাকুন । 

Those 4 zodiac signs look silent but can be dangerous for you ABSC
Author
First Published Sep 9, 2022, 11:55 AM IST

জন্মের সময় বিবেচনা করে ব্যক্তির রাশি নির্নয় করা হয়। সে কারণে সকলের রাশি আলাদা। এদিকে বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। যার প্রভাব পড়ে আমাদের জীবনে। এই সকল কারণে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন, কেউ গ্যাজেট কিনতে পছন্দ করেন তো কেউ ঘুরতে ভালোবাসেন। সকলের মধ্যে পছন্দের তফাত রাশির কারণ। আজ রইল চার রাশির কথা। আপেক্ষিক ভাবে শান্ত মনে হলেও এরা বিপজ্জনক হতে পারে, এই রাশি থেকে দূরে থাকুন । 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা শান্ত স্বভাবের হয়ে থাকেন। তবে, রেগে গেলে এদের জ্ঞান থাকে না। এরা বিপজ্জনক হতে পারেন।  

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা শান্ত স্বভাবের মানুষ হন। কিন্তু, রেগে গেলে বা এদের অপছন্দের কিছু হলে এদের আচরণ পুরোপুরি পরিবর্তন হয়। এদেক আচরণ তখন আপনার জন্য হতাশা জনক ও খারাপ হতে পারে। এদের থেকে সাবধান। 

মিথুন রাশি
সমালোচনা পছন্দ করেন না এরা। চট করে বিরক্ত হয়ে যান। এই রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা শান্ত স্বভাবের। আপেক্ষিক ভাবে এদের দেখে দুর্বল ভাবেন অনেকে। কিন্তু, রেগে গেলে এদের জ্ঞান থাকে না। এরা বিপজ্জক হতে পারে। কারও ক্ষতি করতে এরা ভাবেন না। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েদের থেকে দূরত্ব বজায় রাখুন। এরা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। এই রাশির ছেলে মেয়েরা দেখতে শান্ত মনে হলেও এরা তেমন নয়। এদের অপছন্দের কিছু হলে এরা বিপজ্জনক হতে পারে। এরা কারও ক্ষতি করতে দুই বার ভাবেন না। চিনে নিন এই চার রাশিকে। এই চার রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকে।
 

আরও পড়ুন- এই চার রাশির Teenagers খুবই সরল হন, শান্ত স্বভাবের হন এরা, রইল তালিকা

আরও পড়ুন- জেনে নিন অনন্ত চতুর্দশীর মাহাত্ম্য, এই বিশেষ তিথিতে পাঠাতে পারেন এই কয়টি শুভেচ্ছা বার্তা

আরও পড়ুন- প্রেমের ক্ষেত্রে জটিল দিন মীন রাশির জন্য, দেখে নিন বাকি কোন রাশির প্রেম জীবন কেমন কাটবে

Follow Us:
Download App:
  • android
  • ios