Asianet News BanglaAsianet News Bangla

শনির দোষ এড়াতে Christmas Day 2021 খুবই বিশেষ দিন, এই প্রতিকারে জীবনে ঘটতে পারে বিশেষ ঘটনা

২৫ ডিসেম্বর শনিবার এই যোগ তৈরি হবে, এর সঙ্গে পৌষ মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথিও এই দিনে ঘটতে চলেছে। এদিন চন্দ্র সিংহ রাশিতে থাকবে। সকাল ১১টা ২৩ মিনিট পর্যন্ত প্রীতি যোগ হচ্ছে। এই দিনে আয়ুষ্মান যোগও তৈরি হচ্ছে। শনিদেবের পূজার জন্য এগুলো খুবই শুভ বলে মনে করা হয়। 

To avoid Shani Dosh December 25 is a very special day BDD
Author
Kolkata, First Published Dec 25, 2021, 11:47 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনিদেবকে কলিযুগের সবচেয়ে প্রভাবশালী গ্রহ বলে মনে করা হয়। শনিদেবের ক্রোধের কারণে শুধু মানুষ নয়, দেবতারাও ভয় পান। শনির অশুভ নজর যাঁর উপর পড়ে, তাঁকে জীবনের সমস্ত সমস্যার সম্মুখীন হতে হয়। স্বয়ং ভগবান শঙ্কর শনির প্রকোপ থেকে বাঁচতে পারেননি। এমন পরিস্থিতিতে শনিদেবকে খুশি রাখা সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেব রাগান্বিত হলে তাকে সব ধরনের কষ্ট দেন।
এই কারণেই শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি যদি অশুভ হয় তবে এই প্রকোপ থেকে বাঁচতে শীঘ্রই কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিত। শনিদেব যার প্রতি রাগান্বিত থাকেন তার স্বাস্থ্য, সম্পদ, সম্মান, ব্যবসা বিনষ্ট করেন। যে ব্যক্তি শনির ক্রোধের সম্মুখীন হন তিনি সর্বত্র ব্যর্থতা পান। এমন পরিস্থিতিতে ২০২১ সালে এমন কিছু বিশেষ দিন রয়েছে যখন শনির প্রতিকার করলে বহুগুণ বেশি উপকার পাওয়া যায়।
আসুন আমরা আপনাকে বলি যে ২০২১ সালের শেষের দিকে সবাই শনিদেবকে খুশি করার একটি বিশেষ সুযোগ পাচ্ছে। এমন পরিস্থিতিতে ২৫ ডিসেম্বর, ২০২১-এ এমন একটি বিশেষ কাকতালীয় ঘটনা ঘটছে, যার মাধ্যমে আপনি শনির প্রকোপ থেকে মুক্তি পেতে পারেন। ২৫ ডিসেম্বর শনিবার এই যোগ তৈরি হবে, এর সঙ্গে পৌষ মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথিও এই দিনে ঘটতে চলেছে। এদিন চন্দ্র সিংহ রাশিতে থাকবে। সকাল ১১টা ২৩ মিনিট পর্যন্ত প্রীতি যোগ হচ্ছে। এই দিনে আয়ুষ্মান যোগও তৈরি হচ্ছে। শনিদেবের পূজার জন্য এগুলো খুবই শুভ বলে মনে করা হয়। এই দিনে পূর্ণ ভক্তি ও ভক্তি সহকারে শনিদেবের পূজা করা হলে ফল পাওয়া যায়।
এই হল শনিদেবকে খুশি করার উপায়
যদি আপনার জীবনে শনির দশা অশুভ থাকে, তাহলে শনিকে শান্ত করার জন্য, ২৫ ডিসেম্বর শনিবার সহজ ব্যবস্থা গ্রহণ করলে তার অশুভ দৃষ্টি থেকে মুক্তি পাওয়া যাবে। আপনার বিশেষ করে শনিবার শনি মন্দিরে গিয়ে ভগবানের পূজা করা উচিত। মনে রাখবেন এই সময়ে আপনি ভুল করেও শনিদেবের মূর্তির সামনে দাঁড়াবেন না, মূর্তির ডানে বা বামে একটু দাঁড়ান। এছাড়াও শনিদেবকে সরিষার তেল নিবেদন করুন এবং শনি মন্ত্র ও শনি চালিসা পাঠ করুন। শনি সংক্রান্ত জিনিস গরীবদের দান করুন।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Follow Us:
Download App:
  • android
  • ios