Asianet News BanglaAsianet News Bangla

আটকে থাকা কাজ আজ শেষ করতে সফল হবেন এই দুই রাশির ছেলে মেয়েরা, দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

Today 10th June 2022 Friday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 10, 2022, 9:00 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন, আজ বাড়িতে কোনও নতুন পরিকল্পনা করতে পারেন। বিরোধীরা আপনার যোগ্যতা এবং আচরণের জন্য আপনার প্রশংসা করবে। জমি বা যানবাহন ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজ শেষ হবে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসা সংক্রান্ত বিষয় গুরুত্ব দিন। প্রেমের সম্পর্কের প্রতি আকর্ষণ বাড়বে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, আজ আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিশ্রমের কারণে উন্নতি ঘটবে। আজ ক্রমাগত মেজাজ পরিবর্তন হতে পারে। ছাত্র-ছাত্রীর পড়াশোনা অসুবিধার সম্মুখীন হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। কাজের চাপ ও মানসিক চাপের কারণে স্বাস্থ্য সমস্যা হতে পারে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, দৈনন্দিন কাজের স্বাভাবিক ভাবে চলতে পারে। মানসিকভাবে আপনি সুস্থ ও সুখী থাকবেন। আপনি আপনার দায়িত্ব সঠিক ভাবে পালনে সক্ষম হবেন। গৃহস্থলির কাজেও চমৎকার সময় কাটাবেন। মানুষের সঙ্গে আচরণ করার সময় সাবধান থাকুন। বিবাদ হতে পারে। যে কোনও চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত থাকুন। খরচ বাড়বে। সরকারি কাজ সমাধান হবে। অতিরিক্ত কাজ ক্লান্তি ও মানসিক চাপের কারণ হতে পারে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, আজকের দিন ভালো কাটবে। আপনি আপনার দায়িত্ব পালনে সার্থক হবেন। নিকটাত্মীয়দের সাথে সম্পর্ক ভালো থাকবে। অতিথিদের স্বাগত জানান। অর্থ সংক্রান্ত বিষয়গুলো উদ্বেগের কারণ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, আজ কোনও ইচ্ছে পূরণ হবে। হঠাৎ সমস্যায় পড়তে পারেন। আজ অহংকার নিয়ন্ত্রণ করুন। খারাপ শব্দ ব্যবহার করবেন না। বন্ধুর নেতিবাচক আচরণে মন খারাপ হতে পারে। বাড়ি ও ব্যবসায় যথাযত সমন্বয় বজায় থাকবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, সম্পর্কের মধ্যে ভালোবাসা এবং সম্প্রীতি বজায় থাকবে। পারিবারিক সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। অতিথিদের থেকে সুখবর পেতে পারেন। দিনটি ভালো কাটবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, আপনি যাই করুন না কেন আপনি সফল হতে পারেন। সময় ভালো কাটবে। পারিবারিক ভ্রমণের সুযোগ আসতে পারে। সাহস ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন। কিছু ভুল লোক আপনার প্রতারণার চেষ্টা করবে। খাওয়া-দাওয়া ও দৈনিক কাজে ভরসা রাখুন। 

 
বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। হৃদয়ের পরিবর্তনে মন দিয়ে কাজ করুন। শিক্ষার্থীরা গবেষণা, বিজ্ঞান ইত্যাদি কাজে সফল হবেন। ইলেক্ট্রনিকস আইটেমে খরচ হতে পারেন। আজ ব্যবসায় চমৎকার অর্ডার পাবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। 

ধনু রাশি- গণেশ বলেছেন আজ আপনার কিছু লোকের সঙ্গে দেখা হবে, যাদের দ্বারা উপকৃত হবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। ছাত্ররা পড়াশোনায় মন দিন। কাজ ও পরিবারের মধ্যে সেরা ভারসাম্য বজায় থাকবে। অতিথিদের আগমন ক্লান্তিকর হতে পারে। ধৈর্য রাখুন সব কাজে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে প্রেম দৃঢ় হবে। ব্যবসার নতুন পরিকল্পনা করতে পারেন। 

মকর রাশি- গণেশ বলেছেন, উন্নতির সুযোগ আসতে পারে। কাজের চাপ বেশি হতে পারে। নিকটাত্মীয়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। দাম্পত্য সম্পর্কের মধ্যে চমৎকার সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন আজ আপনার বেশিরভাগ সময় বাড়ির যত্ন ও পরিবারের সদস্যদের সঙ্গে কাটবে। সম্মানীয় মানুষদের সঙ্গে কিছুটা সময় কাটান। গুরুত্বপূর্ণ কাগজ নিরাপদ স্থানে রাখুন। পরিবারের কোনও সদস্যের বিবাহ সংক্রান্ত বিষয় অসুবিধা হতে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, যে কোনও সুসংবাদ পেতে পারেন। এই মুহূর্তে পারিবারিক সম্পদ ও সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে. মহিলারা গৃহস্থালীর কাজে কিছু সমস্যায় পড়তে পারে। অফিসে টিমওয়ার্ক বজায় রেখে রাজ করুন। পারিবারিক বিষয় স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। পরিবর্তিত পরিবেশ স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।      

আরও পড়ুন- শুক্রবার ৮ রাশির প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- Vastu Tips: ঘরের প্রতিটি কোন এভাবে সাজিয়ে ফেলুন, অশুভ শক্তি দূর করতে রইল আরও তিনটি উপায়

আরও পড়ুন- জ্যৈষ্ঠ পূর্ণিমা তিথিতে চাঁদের দর্শন অত্যন্ত গুরুত্বপূর্ণ, দূর হবে নানান ত্রুটি
 

Follow Us:
Download App:
  • android
  • ios