Asianet News BanglaAsianet News Bangla

মেষ থেকে মীন- কোন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখে নিন দৈনিক রাশিফল

গ্রহের পরিবর্তন প্রভাব ফেলছে প্রতিটি রাশির ওপর। এই গ্রহের প্রভাবে শুরু হয় ভালো সময় ও খারাপ সময়। শাস্ত্র মতে, জেনে নিন আজকের দিন কেমন যাবে।  জেনে নিন আজকের দিন কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা।

Today 15th June 2022 Wednesday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 15, 2022, 9:00 AM IST

গ্রহের পরিবর্তন প্রভাব ফেলছে প্রতিটি রাশির ওপর। এই গ্রহের প্রভাবে শুরু হয় ভালো সময় ও খারাপ সময়। শাস্ত্র মতে, জেনে নিন আজকের দিন কেমন যাবে।  জেনে নিন আজকের দিন কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা।

মেষ রাশি- গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান খুবই সন্তোষজনক থাকবে। ইতিবাচক মনোভাব আপনাকে যে কোনও পরিস্থিতি মোকাবিলা করতে সাহায্য করবে। পরিবারের সঙ্গে সময় কাটবে। নতুন কোনও পরিকল্পনা বাস্তবায়িত হবে আজ। সর্দি, কাশির সমস্যা বাড়তে পারে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, আপনার সহযোগিতামূলক ও ভারসাম্যপূর্ণ আচরণ পরিবারের সম্মান বৃদ্ধি করবে। জমি-বাড়ি সংক্রান্ত কাজ আটকে থাকলে তা শেষ হবে। কোনও কাজে আলোচনায় বেশি সময় ব্যয় করবেন না। আজ অতিরিক্ত কাজের চাপে পায়ে ব্যথা হতে পারে। আজ বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, আপনার রুটিনের ছোট পরিবর্তনে উপকার পাবেন। আজ ইতিবাচক বোধ করবেন। নিজের ত্রুটি পরিবর্তন করুন। আজ কারও সঙ্গে অংশীদারি কাজে হাত দিতে পারেন। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনি কাজের পাশাপাশি বাড়ি ও পরিবারের জন্য সময় দিন। স্বাস্থ্য ভালো থাকবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন আপনার কাজ ও প্রচেষ্টা আপনাকে সাফল্য এনে দেবে। যে কোনও পলিসিতে আজ বিনিয়োগ করতে পারেন। আজ সম্পর্কে টানাপোড়েন তৈরি হতে পারে। সমস্যা নিয়ে আতঙ্কিত না হয়ে সমাধান খোঁজার চেষ্টা করুন। বেশিরভাগ সময় বিপণন ও অর্থ সংগ্রহে ব্যয় করুন। অবিবাহিতরা কিছু সুখবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ বা পরিবর্তনের জন্য পরিকল্পনা করতে পারেন। আপনার ভারসাম্যপূর্ণ আচরণ আপনাকে সব পরিস্থিতিতে ভালো রাখবে। মিথ্যা কথায় রাগ না করে বুঝে শুনে পরিকল্পনা নিন। পরিবারের সুখ ও শান্তির পরিবেশ থাকবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে ইতিবাচক মনোভাব রাখুন। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, এই মুহূর্তে ভালো আর্থিক পরিস্থিতি তৈরি হচ্ছে। অর্থনৈতিক পরিকল্পনা কার্যকর হবে। এই সময় যে কোনও নেতিবাচক জিনিস মন থেকে দূর করুন। আপনার নামে গুজব ছড়াতে পারে সতর্ক থাকুন। বাণিজ্য সংক্রান্ত যে কোনও সমস্যা রাজনৈতির হস্তক্ষেপে সমাধান হবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

তুলা রাশি- গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের বিবাহে মন খুশি থাকবে। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে ইতিবাচক অভিজ্ঞতা হবে। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসবে। শিশুকে অবহেলা করবেন না, এতে পড়াশোনায় ক্ষতি হতে পারে। পেট খারাপের সমস্যায় ভুগতে পারেন। আজ কোনও পরিকল্পনা ব্যর্থ হতে পারে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান পরিবর্তন হচ্ছে। এতে আপনার জীবনে শুভ সময় শুরু হবে। আপনি আজ ধর্মীয় সম্মেলনে আমন্ত্রণ পেতে পারেন। বাচ্চার সঙ্গে সময় কাটান। স্বামী-স্ত্রীর বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

ধনু রাশি- গণেশ বলেছেন, তরুণরা পেশাগত কোনও ভালো পরামর্শ পেতে পারেন। ব্যবসায়, ব্যবস্থাপনা ও কর্মচারীদের মধ্যে যথাযথ সমন্বয় বজায় থাকবে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। অতিরিক্ত মানসিক চাপ হরমোনের সমস্যার কারণ হতে পারে। 

মকর রাশি- গণেশ বলেছেন, যে কোনও কাজ সঠিক নিয়মে হবে। বাড়ির রক্ষণাবেক্ষণেও আপনার বিশেষ আগ্রহ থাকবে। বিশ্রাম নিতে একান্তে সময় কাটান। বন্ধ ও আত্মীয়গের সঙ্গে সময় কাটান। আপনার নেতিবাচক ক্রটি চিহ্নিত করুন। পরিপাকতন্ত্র দুর্বল হতে পারে। কঠিন সময় স্ত্রী ও পরিবারের সদস্যদের সাহায্য করতে হতে পারে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, আপনি আজ আপনার কাজগুলো যত পরিশ্রম করবেন, তত ভালো ফল পাবেন। যুবক- যুবতীরা স্বস্তি পাবেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিচার বিবেচনা করুন। ব্যক্তিগত জীবনের সঙ্গে যুক্ত কোনও কাজে আগ্রহ নেবেন না। সময়টা বুদ্ধি করে কাটান। নেতিবাচক চিন্তার জন্য মাথা ব্যথা ও মাইগ্রেন বাড়তে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, আপনার সময় সমাজসেবা ও ধর্মীয় কাজে ব্যয় হবে। আপনার সামাজিক সীমানাও বৃদ্ধি পাবে। মনে আজ শান্তি থাকবে। পাওনা টাকা আজ আদায় হবে। ব্যবসার কাজে বাধা আসতে পারে। হাঁটুর ব্যথায় আজ ভুগতে পারেন।   

আরও পড়ুন- বছরে এই দিন থেকেই ১৫ দিনের জন্য ভাই-বোনের সঙ্গে 'হোম কোয়ারেন্টাইনে' থাকেন জগন্নাথদেব

আরও পড়ুন- অশুভ বার্তা নিয়ে আসে ৫টি জিনিস হাত থেকে পড়ে গেলে, ইঙ্গিত দেয় ভয়ঙ্কর আর্থিক ক্ষতির

আরও পড়ুন- সাবধান থাকুন এই চার রাশির থেকে, সম্পর্কের ক্ষেত্রে এদের ধৈর্য থাকে শূন্য
 

Follow Us:
Download App:
  • android
  • ios