Asianet News BanglaAsianet News Bangla

আজ কোন রাশির দিন কেমন কাটবে, খোঁজ দিলেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা, রইল দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

Today 28 may 2022 Saturday daily horoscope ABSC
Author
Kolkata, First Published May 28, 2022, 9:15 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  


মেষ রাশি- গণেশ বলেছেন, কিছুদিন ধরে পরিবারে ভুল বোঝাবুঝি আজ দূর হবে। এর ফলে পরিবারের পরিবেশ স্বাভাবকি হবে। সেই সঙ্গে বাড়ি মেরামতের কাজ শুরু হবে বলে আশা। আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। কড়া ভাষা ব্যবহার করা থেকে বিরত থাকুন। অন্যের ওপর অতিরিক্ত নির্ভর করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। বর্তমানে ব্যবসায় লাভের আশা নেই। আপনার স্ত্রীর সঙ্গে ইতিবাচক আচরণ করুন। স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা রয়েছে। 

বৃষ রাশি- গণেশ বলছেন, আজ আর্থিক অবস্থা ভালো থাকবে। পিতার পরামর্শ ফলদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। এতে দূর হবে মানসিক চাপ। আজ অলস লাগতে পারে। এই কারণে আপনাকে কিছু কাজ বন্ধ করতে হতে পারে। পারিবারিক প্রতিশ্রুতি রাখতে গিয়ে কর্মক্ষেত্রে বেশি সময় দিতে পারবেন না। ঘরের পরিবেশ হবে মনোরম। 

মিথুনরাশি- গণেশ বলেছেন, আপনার প্রতিভার বিশ্বাস আপনার জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করবে। আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা বেরিয়ে আসবে। যা ঘরে ও সমাজে আপনার সম্মান বৃদ্ধি করবে। ইগোর কারণে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আজ বাসি খাবার খাবেন না। 

কর্কট রাশি- গণেশ বলছেন, আজ অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কোনো ধরনের সুবিধা পেতে চলেছেন। বাড়ির বড়দের সম্মান করা আফনার জন্য ভালো হবে। আজ খরচ বৃদ্ধি পাবে। বেশি চিন্তা করবেন না। আপনার স্বভাবের মাধুর্য প্রেম সম্পর্ক উন্নত করবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় কাজে মন দিন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত কাজ সহজে সম্পন্ন হবে। কাজের দক্ষতা প্রভাবিত করতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, আজ ভাউদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ কথাবার্তা হতে পারে। ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। স্বামী- স্ত্রী হিসেবে একে অপরকে সম্মান করুন। আজ দাম্পত্য সুখ বজায় থাকবে। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। 

তুলা রাশি- গণেশ বলছেন, আজ কোনও কাজ করার আগে পরিকল্পনা করুন। তবেই কাজ শুরু করবেন। ভাল মানুষের সঙ্গে কথা বলুন। কোনও আত্মীয়ের হস্তক্ষেপ পরিবারে উত্তেজনা সৃষ্টি করবে। সরকারী কর্মীরা চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। ক্লান্তি বোধ করবেন। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, আপনার জন্য আবেগপ্রবণতার পরিবর্তে আপনার মন দিয়ে কাজ করা গুরুত্বপূর্ণ। আপনি আপনার কাজের বিষয়ে আরও ভালো সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এটি শিক্ষার্থীদের জন্য তাদের প্রকল্পগুলো সম্পূর্ণ করার সুযোগ আসবে। আজ নেতিবাচক কথা বলবেন না, এর থেকে বিবাদ সৃষ্টি হতে পারে। বাচ্চাদের সঙ্গে বেড়াতে যান। আপনার রক্তচাপ পরীক্ষা করা গুরুত্বপূর্ণ। 

ধনু রাশি- গণেশ বলেছেন, আত্মীয়দের সঙ্গে বিবাদ আজ শেষ হবে। সমাজে আপনার সম্মান বাড়বে। এই সময় সব কিছু ঠিকঠাক সামলাতে হবে। আজকের খরচ আপনাকে বিরক্ত করতে পারে। সহকর্মীর আচরণে বিরক্ত হতে পারে। রাগ দাম্পত্য জীবনে খারাপ প্রভাব ফেলবে। আপনি লিভার সংক্রান্ত সমস্যায় ভুগবেন। 

মকর রাশি- বাড়ি পরিবর্তনের কথা ভাবলে সেই সংক্রান্ত পরিকল্পনা করুন। আজ রাগ নিয়ন্ত্রণ করা ভালো। ব্যবসার কাজে কাজ সুষ্ঠুভাবে করতে হবে। প্রেমের সম্পর্কে পরিবারের সদস্যদের অনুমোদন পেতে পারেন। 

কুম্ভ রাশি- গণেশ বলছেন, আজ আপনি বাড়ির পরিবেশ ভালো রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। সন্তান সম্পর্কিত কোনও সমস্যাও আজ সমাধান হয়ে যাবে। ব্যয় বেশি হবে। অর্থনৈতিক অবস্থার দিকে আরও নজর দিন। এইবারে ধৈর্য ধরন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান, তাহলে সময় ভালো। পরিকল্পনা পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ক্লান্তি অনুভব করতে পারেন। 

মীন রাশি- গণেশ বলেছেন, গুরজনদের আশীর্বাদ আজ আপনাপ ভাগ্যের পরিবেশ সরবরাহ করবে। এই সময় তাদের অনুভূতিকে সম্মান করুন। তাড়াহুড়োর জন্য ক্ষতি হতে পারে আপনার। আজ ব্যবসায় সুযোগ বাড়বে। রোগ প্রতিরোধ ক্ষমতা ঠিক রাখুন।     

আরও পড়ুন- বাংলা বছরের দ্বিতীয় মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- শনিবার ৭ রাশির সম্পর্কের প্রতি আসক্তি বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- রাগকে বশে আনতে প্রথমে বাঁ পা ফেলুন, রইল জ্যোতিষমতে ৫টি সহজ উপায়
 

Follow Us:
Download App:
  • android
  • ios