Asianet News BanglaAsianet News Bangla

পারিবারিক কলহ দূর করতে মোমবাতি লাগান, রইল এক বিশেষ বাস্তু টোটকার হদিশ

হাজার চেষ্টা সত্ত্বেও পারিবারিক অশান্তি থেকে মুক্তি না মিললে মেনে চলুন ঘরোয়া টোটকা। আজ রইল বিশেষ উপায়ের হদিশ। বাস্তু টোটকা মেনে দূর করতে পারেন এই সকল অশান্তি। জেনে নিন কী কী করবেন। কীভাবে মিলবে উপকার।

Use candle to solve family problems according to vastu sastra ABSC
Author
First Published Sep 13, 2022, 5:40 PM IST

পরিবারের সকলের মধ্যে সুখ শান্তি বজায় থাকুক তা সকলেরই কাম্য। পারিবারিক অশান্তি দূর করতে সকলে কত কী মেনে চলেন। নিজের পছন্দ বিসর্জন দেন অনেকে। অনেকে নিজের বদলে সকলের কথা ভাবেন। কেউ আবার অশান্তির ভয়ে মুখ বুজে সব মেনে নেন। তেমনই কেউ নিজের চাহিদা পূরণে প্রতিবাদ করেন। হাজার চেষ্টা সত্ত্বেও পারিবারিক অশান্তি থেকে মুক্তি না মিললে মেনে চলুন ঘরোয়া টোটকা। আজ রইল বিশেষ উপায়ের হদিশ। বাস্তু টোটকা মেনে দূর করতে পারেন এই সকল অশান্তি। জেনে নিন কী কী করবেন। কীভাবে মিলবে উপকার।

মোমবাতির টোটকা মেনে সমস্যা থেকে পেতে পারেন মুক্তি।  শাস্ত্র মতে, ঘরে নেতিবাচক শক্তি থাকলে পারিবারিক অশান্তি, কলহ, ঝামেলা লেগে থাকে। এক্ষেত্রে, এই সমস্যা থেকে মুক্তি পেতে আগে ঘরের এই নেতিবাচক এনার্জি দূর করুন। এক্ষেত্রে ব্যবহার করতে পারেন মোমবাতি। বাস্তু শাস্ত্র অনুসারে, বাড়ির দক্ষিণ-পশ্চিম অর্থাৎ আগ্নেয় দিকে যদি মোমবাতি লাগান তাহলে মিলবে উপকার। এই দিকে হলুদ বা গোলাপী রঙের মোমবাতি লাগান। এতে ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। এতে মুক্তি মিলবে সকল কলহ থেকে।  

তেমনই পারিবারিক অশান্তি দূর করতে নুনের টোটকা পালন করতে পারেন। রোজ ঘর মোছার  সময় সেই জলে ১ চিমটে নুন ফেলে দিন। এই জলে ঘর মুছলে দূর হবে সকল অশান্তি। পরিবারের সকলের সঙ্গে সকলের সম্পর্ক ভালো হবে।    

তেমনই একটি পাত্রে নুন নিয়ে তা ঘরের এক কোণায় রেখে দিন। এভাবে দীর্ঘদিন রাখলে ঘরের সকল নেতিবাচক শক্তি দূর হবে। পরিবারের সকলের সঙ্গে সকলের সম্পর্ক ভালো হবে।    

তেমনই মাটির পাত্র ব্যবহারের সকলে সম্পর্ক ভালো হবে। এমনই উল্লেখ আছে বাস্তু শাস্ত্রে। শাস্ত্র মতে, পরিবারের সকলের সঙ্গে সকলের সম্পর্ক মজবুত করতে বাড়িতে মাটির পাত্র ব্যবহার শুরু করুন। মাটির পাত্র করে জল রেখে দিন। এমন মাটির গ্লাসে জল খেতে পারেন এতে সম্পর্কের উন্নতি ঘটবে। 

নিয়মিত সূর্য দেবকে অর্ঘ্য দিন। এতেও পারিবারিক শান্তি বজায় থাকবে। শাস্ত্রে উল্লেখ আছে এই টোটকার। ঘরে নেতিবাচক শক্তি থাকলে পারিবারিক অশান্তি, কলহ, ঝামেলা লেগে থাকে।  এক্ষেত্রে নিয়মিত সূর্য দেবকে অর্ঘ্য দিলে মিলবে উপকার। এছাড়াও, পারিবারিক কলহ দূর করতে মোমবাতি লাগান। দক্ষিণ-পশ্চিম অর্থাৎ আগ্নেয় দিকে যদি মোমবাতি লাগান তাহলে মিলবে উপকার।
 

আরও পড়ুন- আশ্বিন মাসে এই কাজগুলি করবেন না, এর ফল খুব অশুভ বলে মনে করা হয়

আরও পড়ুন- কর্কট থেকে বৃশ্চিক- এই চার রাশির ছেলে মেয়েরা নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান, দেখে নিন তালিকা

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তন, অত্যন্ত শুভ ষড়ষ্টক যোগের সৃষ্টি হবে, এই তিন রাশির ভাগ্য খুলতে পারে

Follow Us:
Download App:
  • android
  • ios