করোনা আবহে অনেকেরই মন মেজাজ ঠিক নেই। তার উপর অনেকেই রোজগার হারিয়েছে। হারিয়েছে চাকরিও। এই কঠিন সময়ে নিজেকে তুলনামূলকভাবে ভাল রাখতে বাস্তুর কিছু নিয়ম মেনে চলতে হবে। জীবনে আসা  কিছু কিছু জিনিস আপনার জীবনের নানা নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব খাটায়। যার ফলে জীবনে উন্নতির পথ প্রশস্ত করতে সহায়তা করে। জ্যোতিষ ও বাস্তুশাস্ত্র মতে, কিছু জিনিস বাড়ির মধ্যে রাখলে জীবনের অনেক বাধা-বিপত্তি কাটিয়ে ওঠা যায় সহজেই।

আরও পড়ুন, বৃষ রাশির দাম্ভিকতায় ক্ষতির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

 অনেক সময় কঠোর পরিশ্রমেও সৌভাগ্য হয় না। সে ক্ষেত্রে কিছু কিছু জিনিস এড়িয়ে চলা ভালো। যেমন এক সঙ্গে অনেক জিনিস কখনোই সংগ্রহ করে রাখবেন না। ঘরের কোনাগুলিতে একটি পাত্রে নুন রেখে দিন। এর ফলে আপনার বাস্তু বা ঘর অশুভ বা নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্ত হবে। ঘরের মধ্যে একটি পাত্রে নুন রেখে দিন। বাস্তু মতে নুন অশুভ শক্তির বিনাশ ঘটিয়ে শুভশক্তির প্রকাশ করে।

আরও পড়ুন, গুরু পূর্ণিমাতে মেনে চলুন এই নিয়ম, জেনে নিন এই বিশেষ তিথির গুরুত্ব

অপরদিকে,  আপনার বাড়িতে ফুলের গাছ রেখে রেখে দেখুন। বাস্তুশাস্ত্র মতে, ওই ফুলের টব বাড়ির নেতিবাচক শক্তি শুষে নিয়ে সৌভাগ্যের পথ প্রসস্ত করবে। অন্যের ঈর্ষাকাতর নজর লেগে শরীর খারাপ হলে, পা থেকে মাথা পর্যন্ত ৭ বার একটি ফটকিরি ভাল করে ঘষে দিন। এরপর ওই ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। বাস্তুশাস্ত্রের এই পরামর্শ মানতে পারলে ফল পাবেন হাতেনাতে। বাড়ি সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। এতে অশুভ বা নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্ত হবে। আপনার জীবনেও সবকাজে সাফল্য় ফিরে আসবে।