Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: সংসারের সকল দুর্ভোগ কাটাতে পেন্ডুলাম ঘড়ি লাগান, জেনে নিন বাস্তু মত এই ঘড়ি কতটা শুভ

বাস্তু মতে, পেন্ডুলাম ঘড়ি (Pendulum Clock) সকল খারাপ সময় কাটিয়ে দেয়। তাই এবার ঘড়ি লাগিয়ে সময় বদলান। এই ঘড়ি সংসারের জন্য শুভ মনে করা হয়।

Vastu tips for pendulum clock
Author
Kolkata, First Published Dec 14, 2021, 1:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সময় দৌড়াচ্ছে, আর সেই সঙ্গে দৌড়াচ্ছি আমরা। সময়কে উপেক্ষা করে কিছু করার উপায় নেই। সময়ের নির্দেশেই চলতে হবে সকলকে। এদিকে মানুষের জীবনের ওপর সময়ের প্রভাব রয়েছে বিস্তর। যেমন, সময় ভালো গেলে সব ভালো হয়, আবার খারাপ গেলে সবই খারাপ। এবার এই খারাপ সময় কাটাতে বাড়িতে পেন্ডুলাম ঘড়ি লাগান। বাস্তু মতে, পেন্ডুলাম ঘড়ি (Pendulum Clock) সকল খারাপ সময় কাটিয়ে দেয়। তাই এবার ঘড়ি লাগিয়ে সময় বদলান। এই ঘড়ি সংসারের জন্য শুভ মনে করা হয়।  

বাস্তু শাস্ত্রের (Vastu Shastra) ওপর মানুষের ভরসা দিনে দিনে বেড়ে যাচ্ছে। সংসারে সুখ শান্তি বজায় রাখতে, আর্থিক বৃদ্ধি ঘটাতে, শারীরিক দুর্ভোগ (Illness) কাটাতে অনেকেই বাস্তু শাস্ত্রেরও পর ভরসা করেন। বাস্তু (Vastu) মতে, ঘরের দিক নির্দেশ ঠিক থাকলে, কোনও দোষ না থাকলে সকল কাজে উন্নতি ঘটবে। এবার সংসারে সকল শান্তি বজায় রাখতে আপনিও মেনে চলতে পারেন বাস্তু মত। শাস্ত্র অনুসারে, ঘরে পেন্ডুলাম ঘড়ি লাগান। এই ঘড়ি সকল দুর্ভোগ কাটাবে।

গৃহসজ্জায় ঘড়ির গুরুত্ব বিস্তর। ঘরের সৌন্দর্য ফুটিয়ে তুলতে রকমারী ডিজাইনের (Design) ঘড়ি লাগান অনেকেই। এবার ঘড়ি কিনতে বাস্তু মত মেনে চলুন। বাস্তু শাস্ত্র অনুসারে, শোওয়ার ঘরে গোলাকৃতি পেন্ডুলাম ঘড়ি লাগাতে পারেন। তবে, ঘড়ি যেন খাট থেকে দূরে তাকে। এতে দাম্পত্য জীবন সুখের হয়। অনেকেরই দাম্পত্য জীবনে নানান সমস্যা লেগে থাকে। সেই সকল সমস্যা কাটাতে লাগাতে পারেন পেন্ডুলাম ঘড়ি। ঘরের পূর্ব দিকের (East) দেওয়ালে ঘড়ি (Clock) লাগান। দেখবেন। সকল দাম্পত্য অশান্তি দূর হবে। 

আরও পড়ুন: Vastu Tips: গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: আর্থিক অনটন দূর হবে এই টোটকা মেনে, বাড়ির প্রবেশ দ্বারে এই কয়টি জিনিস করুন

বসার ঘরেও লাগাতে পারেন পেন্ডুলাম ঘড়ি (Pendulum Clock)। পরিবারের সকলের কাজের উন্নতি হবে এই বাস্তু মত মেনে চললে। তবে, কখনোই দক্ষিণ (South) দেওয়ালে ঘড়ি লাগাবেন না। এই দেওয়ালকে যমের দেওয়ার বলা হয়। বাস্তু মতে, এই দেওয়ালে ঘড়ি লাগালে ব্যবসায় বাধা আসে। তাছাড়া, দরজার মাথায় ঘড়ি লাগাবেন না। এতে পরিবারে নেতিবাচক প্রভাব (Negative Effect) পড়ে। বাস্তু মতে, বসার ঘরে পশ্চিম দেওয়ালে গোল অথবা ডিম্বাকৃতি পেন্ডুলাম ঘড়ি (Pendulum Clock) লাগান। পরিবারে সকলের উন্নতি ঘটবে। এমনকী, পরিবারে কোনও চাকরীপ্রার্থী থাকলেও এই ঘড়ি লাগাত পারেন। বাস্তু মতে, বাড়িতে পেন্ডুলাম ঘড়ি রাখা খুবই শুভ। এতে সকল দুর্ভোগ কেটে যায়। এমনকী, সকল কাজে সুফল মিলবে পেন্ডুলাম ঘড়ি লাগালে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios