Asianet News BanglaAsianet News Bangla

মিথুন রাশিতে শুক্রের গোচর, এই ৪ রাশিকে খুব সমস্যায় ফেলবে

শুক্র এখানে ২৩ দিন অর্থাৎ ৭ আগস্ট পর্যন্ত থাকবে। শুক্রের এই পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের অন্তত ২৩ দিন অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। চলুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো সম্পর্কে-
 

Venus Transit on Gemini these 4 zodiac will face difficulties BDD
Author
Kolkata, First Published Jul 13, 2022, 10:23 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ ১৩ জুলাই শুক্রের রাশি পরিবর্তন হবে। শুক্র বৃষ রাশি থেকে বিদায় নেবে এবং মিথুনে প্রবেশ করবে । শুক্র এখানে ২৩ দিন অর্থাৎ ৭ আগস্ট পর্যন্ত থাকবে। শুক্রের এই পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের অন্তত ২৩ দিন অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। চলুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো সম্পর্কে-

বৃষ : এই রাশির জাতকদের এই সময়ে একটু সংযত থাকতে হবে। কারও সঙ্গে বিতর্কের পরিস্থিতি এড়াতে হবে তাদের। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। ভেবেচিন্তে কথা বলুন।

কর্কট রাশিফল : তাদের আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। তাই তাদের অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। পারিবারিক বিষয়ে উত্থান-পতন হতে পারে। কেরিয়ার সম্পর্কিত যে কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে খুব সাবধানে। অন্যথায় সমস্যা হতে পারে।

বৃশ্চিক : মিথুন রাশিতে শুক্রের গমন এই রাশির জাতকদের উপর খারাপ প্রভাব ফেলতে পারে । কারও সঙ্গে তর্ক-বিতর্কের পরিস্থিতি তৈরি হতে দেবেন না, অন্যথায় ক্ষতি আপনারই হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন। আর্থিক সংকটে পড়তে হতে পারে।  
 

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

আরও পড়ুন- ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয়


মীন রাশি : শুক্রের রাশিচক্রের পরিবর্তন মীন রাশির জাতকদের জন্য অশুভ প্রভাব ফেলবে। এই ব্যক্তিদের বিনিয়োগ করার আগে অনেক চিন্তা করতে হবে, না হলে ক্ষতি হতে পারে। সম্পত্তি সংক্রান্ত কেনাকাটায় তাড়াহুড়ো করবেন না কারণ এটি একটি শুভ সময় নয়। ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে, আপনার সমস্ত মনোযোগ আপনার কাজে রাখুন।  

Follow Us:
Download App:
  • android
  • ios