Asianet News BanglaAsianet News Bangla

সংসারে লক্ষ্মী দেবীর কৃপা পেতে মেনে চলুন এই টোটকা, এই বাস্তু মতে আর্থিক সমৃদ্ধি ঘটবে

সঠিক বাস্তু মেনে চললেন সংসারে যেমন শান্তি বজায় থাকে, তেমনই সমৃদ্ধ হয় অর্থ। আর্থিক সৌভাগ্য বৃদ্ধি করতে আমরা সবাই চাই। কিন্তু, সকলের ভাগ্যে তা জোটে না। ঘরে লক্ষ্মী দেবীর বাস অক্ষয় করতে কয়েকটি বাস্তু টিপস মেনে চলা জরুরি। এই কয়টি টোটকা করলে মুহূর্তে ফারাক দেখবেন। ঘটবে আর্থিক বৃদ্ধি।  

Ways to Attract Money by Following Vastu Shastra
Author
Kolkata, First Published Oct 24, 2021, 8:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আপনার বাড়িতে বাস্তুর সমস্যা আপনার জীবনে ডেকে আনতে পারে নানা অপ্রীতিকর পরিস্থিতি, নানা অঘটন। বাস্তু শব্দের আক্ষরিক অর্থই হল বাসস্থান। তবে, সঠিক বাস্তু মেনে চললেন সংসারে যেমন শান্তি বজায় থাকে, তেমনই সমৃদ্ধ হয় অর্থ। আর্থিক সৌভাগ্য বৃদ্ধি করতে আমরা সবাই চাই। কিন্তু, সকলের ভাগ্যে তা জোটে না। ঘরে লক্ষ্মী দেবীর বাস অক্ষয় করতে কয়েকটি বাস্তু টিপস মেনে চলা জরুরি। এই কয়টি টোটকা করলে মুহূর্তে ফারাক দেখবেন। ঘটবে আর্থিক বৃদ্ধি।  

১. আমাদেরই কয়টি ভুলে আর্থিক বাধা আসে। আমরা অনেকেই মানি ব্যাগে চাবি রাখুন। এবার থেকে ভুলেও কখনও চাবি রাখবেন না। ব্যাগের মধ্যে টাকা ও কয়েক আলাদা আলাদা স্থানে রাখুন। টাকার সঙ্গে কোনও বিল কিংবা কাগজ মানি ব্যাগে রাখবেন না। এতে অর্থ লাভে বাধা আসে। তাই ভুলেও এই কাজ করবেন না। জরুরি কাগজ রাখার দরকার হলে প্রয়োজনে তা অন্য কোনও ব্যাগে রাখুন।  

আরও পড়ুন- অর্থলাভে ফুলে ফেঁপে উঠবে আজ কোন কোন রাশির জাতকেরা, জেনে নিন রবিবারের রাশিফল

২. আর্থিক বৃদ্ধি ঘটাতে দেবী লক্ষ্মীকে সন্তুষ্ট করুন। একটি লাল সুতির কাপড়ে ২১টি চালের দানা দিন। এবার এই কাপড় বেঁধে ঠাকুরের কাছে রাখুন। দেবী লক্ষ্মীর পুজো করুন। তারপর সেই চাল মানি ব্যাগে রাখুন। অথবা যেখানে টাকা রাখেন সেই জায়গায় রেখে দিন। কয়েকদিনের মধ্যে দেখবেন আর্থিক বৃদ্ধি ঘটবে। অথবা কোনও আর্থিক সংকট থাকলে নিমেষে তা কেটে যাবে।

আরও পড়ুন- আর্থিক সংকট কাটাতে কিংবা সকলের শরীর সুস্থ রাখতে মেনে চলুন বাস্তু টিপস

৩. ব্যবহার করতে পারেন গোমতী চক্র। অর্থ সমৃদ্ধিতে এটি উপকারী। গোমতী চক্রের ওপর হলুদ গুঁড়ো ছড়ান। এবার এই গোমতী চক্র হলুদ কাপড়ে মুড়ে শিবলিঙ্গের সামনে রেখে দিন। উপকার পাবেন। আর আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে কোনও মাসের শুক্লপক্ষের প্রথম শুক্রবার ১১টি অভিমন্ত্রিত গোমতী চক্র নিন। এবার তা লাল কাপড়ে মুড়ে ঠাকুর ঘরে রেখে দিন। অথবা যেখানে টাকা রাখেন সেখানেও রাখতে পারেন।
আরও পড়ুন- ধনলাভ, কর্মক্ষেত্রে পদোন্নতি, ব্যবসায় শ্রীবৃদ্ধি, এমনকী বিবাহ ঘটিত সমস্যা দূর করতে ব্যবহার করুন গোমতী চক্র

৪. শুক্রবার একটি টোটকা মানলে আর্থিক যোগ ঘটবে। পাওনা টাকা আদায় হবে, কেটে যাবে আর্থিক সংকট। যে কোনও শুক্রবার ৭ জন অবিবাহিত মেয়েকে ভোজন করান। পর পর কয়টি শুক্রবার এই টোটকা মেনে দেখুন, উপকৃত হবেন। অথবা শুক্রবার বাড়ির উত্তর-পূর্ব কোণায় প্রদীপ রাখুন। এই প্রদীপে ঘি দেবেন। আর সলতের ওপর রাখুন লাল সুতো। দেখবেন উপকৃত হবেন।      
 

Follow Us:
Download App:
  • android
  • ios