Asianet News BanglaAsianet News Bangla

Feng Shui Tips:কঠোর পরিশ্রম করেও সঠিক ফল মিলছে না, কাজে লাগান ফেং শুইয়ের এই টোটকা

আপনি অবশ্যই আপনার বাড়িতে একবার সেই ফেং শুই প্রতিকারগুলি ব্যবহার করে দেখুন, যা করলে, শীঘ্রই ঘরে সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য আসবে। আগমন ঘটে। আসুন জেনে নেই ফেং শুইয়ের এমনই কিছু সহজ ও অলৌকিক প্রতিকার।
 

With This Feng Shui Tips Increase Your Happiness And Prosperity BDD
Author
Kolkata, First Published Jan 10, 2022, 11:06 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে হলে কর্মফলের সঙ্গে ভাগ্যেরও প্রয়োজন। যখনই আপনি কঠোর পরিশ্রম করার পরেও আপনার কর্মের সঠিক ফলাফল পান না, তখন আপনি অবশ্যই আপনার বাড়িতে একবার সেই ফেং শুই প্রতিকারগুলি ব্যবহার করে দেখুন, যা করলে, শীঘ্রই ঘরে সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য আসবে। আগমন ঘটে। আসুন জেনে নেই ফেং শুইয়ের এমনই কিছু সহজ ও অলৌকিক প্রতিকার।
সুখ ও সম্পদের জন্য রত্ন ভরা বাটি রাখুন
আপনি যদি জীবনে সুখ এবং সম্পদ চান এবং আপনি আপনার সৌভাগ্য বৃদ্ধি করতে চান, তবে এর জন্য আপনার বাড়িতে রত্ন ভর্তি একটি পাত্র রাখা উচিত। এই প্রতিকারের জন্য আপনার হীরা এবং মুক্তার প্রয়োজন নেই। আপনি শুধু একটি ক্রিস্টাল বা সিরামিক বাটি নিন এবং তাতে একটি লাল ফিতে বাঁধা তিনটি চাইনিজ ফেং শুই কয়েন রাখুন, তারপরে আপনার কাছে যা কিছু রত্ন আছে তা এই বাটিতে রাখতে হবে। এ ছাড়া পাত্রে ধানের শীষ ও ধনীর বাড়ির মাটি রাখুন। সুখ ও সম্পদের প্রতিকারের জন্য ব্যবহৃত বাটিটি ড্রয়ার বা আলমারিতে লুকিয়ে রাখতে হবে।
সম্পর্ক উন্নত করতে এই পদক্ষেপগুলি নিন
যদি আপনার প্রিয়জন বা আত্মার সাথীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হয়ে যায়, তবে আপনার বাড়িতে কোয়ার্টজ ক্রিস্টালের একটি সহজ প্রতিকার চেষ্টা করা উচিত। এই প্রতিকার করলে, আপনার বাসা বা অফিসের সদস্যদের সঙ্গে যে বিবাদ চলছে তা শীঘ্রই দূর হয়ে যাবে এবং আবার একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি হবে। সম্পর্ককে মধুর করতে বাড়ির মধ্যভাগে পাঁচটি কোয়ার্টজ ক্রিস্টাল ঝুলিয়ে রাখলে বাড়ির সদস্যদের মধ্যে সম্পর্ক মধুর হয়। কোয়ার্টজ ক্রিস্টালগুলি বাড়ির ভিতরে প্রবাহিত ইতিবাচক শক্তি ছড়িয়ে দিতে এবং নেতিবাচক শক্তি দূর করতে কাজ করে।

মঙ্গল বাড়াতে ঘণ্টা বাজান
নেতিবাচক শক্তি দূর করতে এবং আপনার বাড়ির অভ্যন্তরে ইতিবাচক শক্তি ছড়িয়ে দিতে সপ্তাহে বা দিনে একবার ঘণ্টা বা পবিত্র বাটি, যা গানের বাটি নামেও পরিচিত। সোনা, রূপা এবং অন্যান্য পাঁচটি ধাতু মিশিয়ে তৈরি করা হয় এই বাটি। যা কাঠের লাঠি দিয়ে খেলা হয়। প্রতিদিন এটি খেলে বাড়ির সদস্যদের মধ্যে ভালো সমন্বয় ঘটে এবং দাম্পত্য জীবন সুখের হয়।
বাড়িতে দীর্ঘজীবী গাছ লাগান
প্রত্যেকেই জীবনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর বর পেতে চায়। আপনার যদি একই ইচ্ছা থাকে তবে ফেং শুই অনুসারে আপনার বাড়িতে একটি বাঁশের গাছ লাগাতে হবে। বাঁশ গাছ দীর্ঘ জীবন এবং সুস্বাস্থ্যের প্রতীক। ফেং শুই অনুসারে বাড়ির বাগানে বাঁশের চারা লাগালে বা বাড়ির ভিতরে বাঁশের ছবি টাঙিয়ে রাখলে তা শুভ হয়।

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Follow Us:
Download App:
  • android
  • ios