বলিউড এক কথায় বলতে গেলে যেন টার্গেট করেছে কার্তিক আরিয়ানকে, গত কয়েকদিনের খবরে চোখ রাখলেই তা অনুমান করতে পারছে ভক্তমহল। একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়ছেন বলিউডের অন্যতম স্টার কার্তিক আরিয়ান। একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন তিনি ভক্তদের, শেষ করা ছবি পতী পত্নী অউর ও। এরপর হাতে ছিল একের পর এক ছবির প্রস্তাব। 

আরও পড়ুন- সুশান্ত ড্রাগ কেসে অবশেষে আটক পিঠানি, ১৪ দিনের জেল হেফাজতে নিল নার্কোটিক্স 

সেই অনুযায়ী কাজও শুরু হয়েছিল। তবে সম্প্রতি ধর্ম প্রযোজনা সংস্থা থেকে বাদ পড়েন কার্তিক আরিয়ান। করণ জোহারের কথায়, দোস্তানা ২ ছবি নিয়ে বচসা, ছবির বেশ কিছু অংশ নাকি পছন্দই হয়নি কার্তিকের। সেখানে জাহ্নবীকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে বলেও জানান কার্তিক, এরপরই করণের প্রযোজনা সংস্থা থেকে বাদ পড়ে কার্তিক আরিয়ানের নাম। এর কয়েকদিনের মধ্যেই আসে শাহরুখ খানের পালা। সেখানেই গুডবাই ফ্রেডি থেকে বাদ পড়েন তিনি। এই রেশ কাটতে না কাটতেই এবার আনন্দ রাইয়ের আগামী ছবি থেকে বাদ পড়লেন কার্তিক।

এই পরিস্থিতি ঠিক কতটা সামলে উঠতে পারবেন কার্তিক! উত্তর মেলে সাফ, কার্তিক আরিয়ানের রাশি বৃশ্চিক, আর এই রাশির জাতকদের বৈশিষ্ট্য হল তাঁরা খুব আত্মবিশ্বাসী হয়। প্রতিটা কাজ একাগ্রতার সঙ্গে করে যায়। একবার যদি ব্যর্থতা আসে তবে শেষ পর্যন্ত লড়াই করোরার মানসিকতা থাকে এই রাশির জাতকদের। এখানেই শেষ নয়, নম্র স্বভাবের হলেও, এরা কিন্তু নিজেকে খুব একচা উজার করে দেয় না। য়ার ফলে এদের সহজে কেউ বুঝে উঠতে পারে। সেই দিক থেকে বিচার করলে, পরিস্থিতির সঙ্গে লড়াই করার মানসিকতা প্রবল রয়েছে কার্তিকের।