Asianet News BanglaAsianet News Bangla

Diwali Bonanza by Ather- Ather-র দিওয়ালি অফার,বিনামূল্যে ৬ মাসের জন্য কানেকটিভি ফিচার

দিওয়ালি বোনাঞ্জা অফার হিসাবে আগামী ৬ মাসের জন্য তাঁদের সংস্থা Ather Energy- র সমস্ত ই-স্কুটারে সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে কানেক্টিভিটি ফিচার। আগামী ১৫ নভেম্বর থেকে চালু হবে এই সুবিধা।

Ather to Offer Free Connectivity Feature
Author
Kolkata, First Published Nov 5, 2021, 1:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীপাবলি উৎসবকে(Diwali) আরও আনন্দমুখর করে তুলতে বিভিন্ন সংস্থার পক্ষ থেকে ভিন্নস্বাদের অফারের(Offer) ঘোষণা করা হয়। এবার সেই তালিকায় উঠে এল আরেক সংস্থার নাম ব্যাঙ্গালুরু ইলেকট্রিক ভিকেইল (Bangalore Electric Vehicle) নির্মাণকারী সংস্থা Ather Energy । মূলত দু’চাকার ইলেকট্রিক স্কুটার(Eleltric Scooter0 নির্মাণ করে এই সংস্থা। উৎসবের মরশুমে গ্রাহকদের জন্য বিশেষ সুখবর নিয়ে এসেছে এই সংস্থা। ট্যুইটারে এই প্রতিষ্ঠানের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও(CEO) তরুণ মেহেতা(Tarun Maheta) জানিয়েছেন, দিওয়ালি বোনাঞ্জা অফার হিসাবে আগামী ৬ মাসের(Coming Next 6 Months) জন্য তাঁদের সংস্থা Ather Energy- র সমস্ত ই-স্কুটারে(E-Scooter) সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে কানেক্টিভিটি ফিচার(connectivity Feature)। আগামী ১৫ নভেম্বর থেকে চালু হবে এই সুবিধা ।

এর পাশাপাশি Ather সংস্থার তরফে জানানো হয়েছে আগামী দিনে Ather Connect পরিষেবা নতুন করে ডিজাইন করার পরিকল্পনাও রয়েছে। আর ভারতে ক্রমশ চাহিদা বাড়ছে ইলেকট্রিক ভেকেইল (Electric Vehicle) বিশেষ করে ই-স্কুটারের। আর সেই জন্যই Ather Energy আগামী ৬ মাসের জন্য তাদের সমস্ত ইলেকট্রিক স্কুটারে(Electric Scooter) কানেক্টিভিটি ফিচারের(Connectivity Feature) ফ্রি সার্ভিস(Free Service) দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার সিইও তরুণ মেহেতার(CEO,Tarun Maheta) মতে, Ather Energy ইলেকট্রিক স্কুটার ব্যবহারের সময় ব্যবহারকারীর যাতে কোনওরকম অসুবিধা না হয়, সেইজন্য সমস্ত স্কুটারে যুক্ত করা হবে এই ফিচারটি। এর মধ্যে থাকবে রুট প্ল্যান, নেভিগেশন, চার্জ দেওয়ার জায়গা, সার্ভিসিং এবং কাস্টোমাইজেশনের সুবিধা। এর ফলে আরও ভালোভাবে Ather Energy ইলেকট্রিক স্কুটারে যাতায়াত করা যাবে।

Ambanis Moving to Uk-মুম্বই ছেড়ে লন্ডনে আম্বানি পরিবার, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আম্বানি ফ্যামিলি

Tax High for Garments Business-কর বাড়ছে স্বল্প দামের পোষাকে, ভারতে কর্মহীন হতে পারে ১৪ লাখ মানুষ

ইলেকট্রিক ভেকেইল নির্মাণ সংস্থা জানিয়েছে ১৫ নভেম্বর ২০২১ থেকে ১৫ মে ২০২২ সাল পর্যন্ত Ather Energy- র সমস্ত ইলেকট্রিক স্কুটারে(E-Scooter) যুক্ত থাকবে ফ্রি কানেক্টিভিটি(Free Connectivity)। সুত্রের খবর, Ather 450X, Ather  450 Plus এবং Ather 450, এই তিনটি ইলেকট্রিক স্কুটারে Ather কানেক্ট প্রো সাবস্ক্রিপশন যুক্ত থাকবে একদম বিনামূল্যে। ২০২২ সালের মার্চ মাসের মধ্যে ভারতের ৫০টি শহরে ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা রয়েছে কর্তৃপক্ষের। আগামী দু’বছর এই পরিমাণ বাড়িয়ে ১০০ করতে চান তাঁরা। ইলেকট্রিক স্কুটারে(E-Scooter) চার্জ দেওয়া জন্য Ather Grid নামের ফাস্ট চার্জিং নেটওয়ার্কও তৈরি করেছে বেঙ্গালুরুর এই সংস্থা।এর পাশাপাশি চলতি বছর শেষ হওয়ার আগে ভারত জুড়ে ২০০টি ফাস্ট চার্জিং পয়েন্ট তৈরি করতে চায় এই সংস্থা। সেই সঙ্গে প্রতি মাসে ৪৫টি ফাস্ট চার্জিং ইউনিট তৈরির পরিকল্পনা রয়েছে। চলতি আর্থিক বর্ষের শেষে ৫০০ ইউনিট ফাস্ট চার্জিং নেটওয়ার্ক তৈরির পরিকল্পনাও রয়েছে এই সংস্থার।

;

Follow Us:
Download App:
  • android
  • ios