ভারতীয় বাজারে অত্যন্ত জনপ্রিয় সুজুকি স্কুটি। এই সংস্থার অ্যাক্সেস ১২৫ এর বিএস৬ ইঞ্জিন সংস্করণ চালু করেছে। এর প্রাথমিক শোরুমের দাম ৬৪,৮০০ টাকা। ড্রাম এবং ডিস্ক ব্রেক সহ এই নতুন স্কুটি ৫টি ভেরিয়েন্টে চালু করেছে সুজুকি সংস্থা। ২০২০ সালের এপ্রিল থেকে কার্যকর হওয়া নতুন নিয়মগুলিতে যানবাহনে বিএস৬ ইঞ্জিন থাকা বাধ্যতামূলক। 

আরও পড়ুন- করোনা ভাইরাসে বন্ধ হল মাস্ক রফতানি, নির্দেশিকা জারি ভারতের

সংস্থার এক অনুষ্ঠানে সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক জানিয়েছেন, 'সুজুকির এই মোটরসাইকেলটিকে নতুন ফিচারের সঙ্গে বানানো হয়েছে। এখন সুজুকি অ্যাক্সেস ১২৫-এ থাকবে নতুন বিএস৬ ইঞ্জিন পাবে। সংস্থার বৃদ্ধিতে অ্যাক্সেসের একটি বড় অবদান রয়েছে। আমরা এর জন্য আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই। আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী পরিবর্তনগুলি চালিয়ে যাব।' জেনে নেওয়া যাক সুজুকির  অ্যাক্সেস ১২৫ এর বিস্তারিত তথ্য।

আরও পড়ুন- কানের মরমে শব্দের জাদু স্পর্শে জুড়ি মেলা ভার, বাজেটের মধ্যে কিছু ইয়ারফোন

সুজুকির  অ্যাক্সেস ১২৫ এ রয়েছে বিএস৬ ইঞ্জিন। যা ৬৭৫০আরএমপি এবং ৮.৭এইচপি এবং ১০০০ এমপি টর্ক ৫৫০০ আরএমপি উত্পন্ন করে। এর পাওয়ার বিএস৪ ইঞ্জিনের সমান। স্কুটারটিতে এক্সটার্নাল ফুয়েল ফিলিং, এলইডি হেডলাইট এবং স্পিডোমিটারে ইকো লাইট রয়েছে। এর ডিজিটাল স্ক্রিনে একটি ভোল্টেজ মিটার ডিসপ্লে পাওয়া যাবে যা ব্যাটারির জীবন সম্পর্কে জানাবে। এটি পার্ল সুজুকি ডিপ ব্লু, পার্ল মিরাজ হোয়াইট, গ্লাস স্পার্কল ব্ল্যাক, মেটালিক ম্যাট প্ল্যাটিনাম সিলভার এবং মেটালিক ম্যাট ফাইব্রোইন গ্রে কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন গ্রাহকেরা।