নকল প্রোফাইল এবং আসল প্রোফাইল। এর মধ্যে তারকাদের প্রোফাইল খুঁজে বের করতে নাজেহাল অবস্থা হয় ভক্তদের। প্রিয় অভিনেতা কিংবা অভিনেত্রীদের আসল প্রোফাইল খুঁজতে পেতেই সময় লেগে যায় অনেকটা। তবে ইনস্টাগ্রাম ভেরিফিকেশনের চিহ্ন। অর্থাৎ নীল রঙের চিহ্নটি তারকাদের নামের পাশে থাকা মানেই সেটি তারকারই প্রোফাইল। এবার আসল অ্যাকাউন্ট খুঁজতে আর কোনও সমস্যা নেই। অন্তত মধুমিতা সরকারের ভক্তদের এই চিন্তা দূর হল। 

আরও পড়ুনঃরবিবারের দিদি নং-১, বিশেষ পর্বে রচনার সঙ্গে থাকছেন পায়েল-ঋতাভরী সহ আরও চমক

সোশ্যাল মিডিয়ায় খুশির খবর পাড়লেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে প্রশংসায় ভরছে কমেন্ট সেকশন। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। 

আরও পড়ুনঃ'সব দুঃখ শেষ হোক', গণেশ চতুর্থীতে প্রার্থনায় মগ্ন সঞ্জয় ও মান্যতা দত্ত

আরও পড়ুনঃসন্দীপ সিংই সুশান্তের মৃত্যু পরিকল্পনায় 'মাস্টারমাইন্ড', সিবিআই-র তলবে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। 

আরও পড়ুনঃরানির হোটেল ঘরে নাইট ড্রেসে গোবিন্দা, সাংবাদিকের কাছে গোপন প্রেম ফাঁস হতেই জল্পনা তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I am enough💁‍♀️ . . Styling @shubhadesign @mullickpunam Click @swapnil_sarkar

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Aug 16, 2020 at 11:17pm PDT

আরও পড়ুনঃ'আরাধ্যা কি প্রতিবন্ধী', আট বছরের মেয়েকে হাত ধরে হাঁটাতেই কটাক্ষের শিকার ঐশ্বর্য

লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে। বেশ সাবলিল ভাবেই দৃশ্যগুলি শ্যুট করেছেন তিনি। প্রথম ছবিতেই অর্জুন তার সঙ্গে প্রতিমের মত পরিচালকের সঙ্গে কাজ। 

আরও পড়ুনঃ'পনেরো বছরের ছেলেটা আমায় অশ্লীলভাবে ছুঁতে থাকে, দেখে নিজেকে ঠিক রাখতে পারিনি', বিস্ফোরক সুস্মিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And still I rise... #myfirsttattoo 🥰 . Click @tathagataghosh Mkup @sumanmakeupartist Styling @horeayan

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Jul 22, 2020 at 10:04pm PDT