দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল। অবশেষে চার হাত এক হলো। করোনা আবহের মধ্যেই ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।  গ্র্যান্ডরিসেপশন, সঙ্গীতের অনুষ্ঠান,  জমজমাট আসর সমস্ত কিছু শেষ করেই লাইট-ক্যামেরা-অ্যাকশন-শহুরে কোলাহল সব ফেলে পাড়ি দিয়েছেন পাহাড়ের কোলে।

আরও পড়ুন-কনকনে ঠান্ডায় X-Masপার্টি মুডে রাজ-শুভশ্রী, নো-মেক আপ লুকেই গ্ল্যামারাস ইউভানের 'সেক্সি মাম্মা'...

সম্প্রতি দার্জিলিং-এ হানিমুনে উড়ে গিয়েছেল নবদম্পত্তি গৌরব-দেবলীনা। মধুচন্দ্রিমায় উড়ে গিয়েই দীর্ঘদিনের ইচ্ছেপূরণ হল গৌরবের। কী এমন ইচ্ছে ছিল গৌরবের মনে। আসলে বিষয়টি হল, বহুদিন ধরেই ইচ্ছা ছিল দেবলীনাকে নিজের স্কুল দেখানোর। অবশেষে মধুচন্দ্রিমায় গিয়েই  সেই স্বপ্ন বাস্তবায়িত করলেন অভিনেতা। এবং সেই রোমাঞ্চকর ক্যান্ডিড মুহূর্তকেই ক্যামেরাবন্দি করে শেয়ার করলেন  বউ দেবলীনা কুমার।

 

 

নিজের ইনস্টাগ্রামে দাঙিলিংয়ের সেন্ট পলস স্কুলের সামনে দাঁড়িয়ে ছবি তুললেন নবম্পতি। এবং ক্যাপশনে লিখলেন, 'যখন থেকে আমাদের সম্পর্ক শুরু হয়েছে, তখন থেকেই গৌরব আমাকে এই জায়গাটি দেখাতে চেয়েছিল, অবশেষে সেই ইচ্ছাপূরণ হল গৌরবের।'নববধূর ওয়েডিং লুক থেকে ওয়েস্টার্ন ফ্যাশন নজর কেড়েছে নেটিজেনদের। রিপড জিন্স এবং খয়েরি রঙের   জ্যাকেট, মাথায় টুপি এবং স্নিকার্স পরে ক্যাজুয়াল লুকে দেবলীনা। অন্যদিকে লং জ্যাকেট, সানগ্লাসে সুপারহিরো মথুরবাবু। কনকনে হাড়হিম করা ঠান্ডায় শৈলশহর দার্জিলিংয়ে কোয়ালিটি টাইমে নিজেদের ফ্রেমবন্দি করেছেন টলিপাড়ার এই হট কাপল।