মেয়েরাই শুধু যৌন নিগ্রহের, যৌন লালসার শিকার  হয়, এই ধারণাটা সম্পূর্ণ ভুল।  মেয়েদের মতো ছেলেরাও এই  যৌন নিগ্রহের শিকার হয়ে আসেছে। টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা তথাগত মুখোপাধ্যায় নিজের অভিজ্ঞতা শেয়ার করে রীতিমতো বোমা ফাটালেন। স্বজনপোষণ নিয়ে উত্তাল হয়েছে টলি থেকে বলি। সেই প্রসঙ্গেই নিজের অভিজ্ঞতা দিয়ে বাস্তব চিত্রটা সকলের সামনে তুলে ধরলেন অভিনেতা। তথাগত জানিয়েছেন, মাত্র ২২ বছর বয়সে এই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তথাগত। অভিনয়ের প্রতি প্যাশন থেকেই ইন্ডাস্ট্রিতে আসা। মেয়েদের যেমন চরিত্র নির্বাচনের ক্ষেত্রে অপমান ও লাঞ্ছনার শিকার হতে হয়, তেমনি ছেলেদেরও অনেক বেশি। তথাগতও নিজেই তার শিকার হয়েছে। 

আরও পড়ুন-সম্পত্তির লোভেই কি ভেঙে গিয়েছিল করিশ্মা-অভিষেকের সম্পর্ক, জানুন নেপথ্যে কে ছিলেন...

টেলিভিশনে কাজ চাইতে গিয়ে এরকম অভিজ্ঞতার শিকার হয়েছেন তথাগত। তিনি জানিয়েছেন, একজন পরিচালক বাড়িতে ডেকে দরজা-জানলা বন্ধ করে, লাইট জ্বালিয়ে অভিনয় শেখাবে বলে কাছে আনতে চেয়েছিল। পরিস্থিতি অন্যদিকে গড়াচ্ছে দেখে সেখান থেকে সরে আসি। যদিও ছোট থেকেই শুনে এসেছি পরিচালক-প্রযোজককে সন্তুষ্ট না করলে ব্ল্যাকলিস্টে থাকতে হয়। এখনও তা চলে আসছে। নতুনদের মধ্যে একাংশই তার শিকার।

আরও পড়ুন-হাতে লাল গোলাপ, দীপিকার জন্য কেন ৩ ঘন্টা দরজার বাইরে দাঁড়িয়েছিলেন নীল...

কাস্টিং কাউচ নিয়েও নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। সম্প্রতি শ্রীলেখা মিত্রকে  নিয়ে উত্তাল হয়েছে গোটা টলিউড। সেই প্রসঙ্গেও তথাগত জানিয়েছেন, একের পর এক ঘটনা ইন্ডাস্ট্রিতে ঘটছে, কিন্তু তা বললেই সকলে মিলে একজোট হয়ে সেটার উপর ঝাপিয়ে পড়ছে। ইন্ডাস্ট্রিতে এমন অনেক পরিচালক আছে যাদেরকে অভিনেতারা দিনের পর দিন এন্টারটেইন করে আসছে। কখনও তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে, বিছানায় শুয়ে, আবার তার চাকরগিরি করে। এভাবেই কেউ কেউ মহান হয়ে যাচ্ছে। টলি ইন্ডাস্ট্রিতে ট্যালেন্টের কোনও দাম নেই, আগে শোওয়া তারপর ট্যালেন্ট, জানিয়েছেন তথাগত।