নতুন বছর আসতেই সকলে এখন খুশির মেজাজে। এই নতুন বছর অবশ্য অন্যান্য বছরের চেয়ে ঢের বেশি আলাদা। ২০২০-র মত অভিশপ্ত বছরকে কোনও রকমে কাটিয়ে ২০২১-এ প্রবেশ করেছে বিশ্ববাসী। প্রত্যেকের মুখে কেবল একই কথা, ২০২০ যেতেই তারা যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। একই রকম চিন্তা ভাবনা অভিনেত্রী জয়া এহসানেরও। তিনিও গত বছরের সমস্ত খারাপ দিকটি একেবারে মুছে ফেলতে চান। 

নিউ ইয়ারের শুভেচ্ছাবার্তায় একটাই কথা লিখলেন জয়া। নতুন বছরে কেবল ভালবাসা চান তিনি। নেতিবাচক কোনও দিকেই যেতে চান না। নিজের অনুরাগীদের নতুন বছরেরে শুভেচ্ছা জানিয়েছেন একটি ছবির মাধ্যমে। জিপের উপর বসে রয়েছেন জয়া। শর্ট ড্রেসে তাক লাগাচ্ছেন ভক্তদের। সেই ছবির ক্যাপশনে লেখা, "সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা। এই বছর যেন সকলের জীবন ভালবাসায় উজ্জ্বল করে দেয়।" তবে কি তিনিও এবার ভালবাসার খোঁজে বেরিয়ে পড়েছেন। 

আরও পড়ুনঃরণবীরের সঙ্গে সম্পর্কে চিড়ই কি দীপিকার এই পদক্ষেপের কারণ, ক্রমশ বাড়ছে জল্পনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

 

 

তাই কি ফ্রেশ স্টার্ট নিয়ে ফেললেন নতুন বছরে। সাদা জিপের সামনে কালো ও বাদামী রঙের পোশাকে বসে জয়াকেদেখে চোখ সরাতে পারছে না তাঁর অসংখ্য ফলোয়ারসা। জয়ার একটি পোস্টেই ভাইরাল হয়ে ওঠেন তিনি। নিমেষের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে যায় সেই পোস্ট। নতুন বছর মানেই, তাঁর নিত্যনতুন আপডেটের অপেক্ষায় বসে থাকে অনুরাগীরা। কীভাবে নতুন বছর কাটালেন, কী বা করছেন তিনি, সবের জন্য তাঁর প্রোফাইলে উঁকি দিতে ভক্তরা। অভিনেত্রীও বেশ অ্যাক্টিভ। তিনিও প্রায় প্রতিদিনই কোনও না কোনও পোস্ট করে থাকেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)