ফের বিয়ে করছেন জুন মালিয়া। দেড় দশকেরও বেশি সময় ধরে তিনি স্বামী বিচ্ছন্না। একার হাতে দুই ছেলে-মেয়ে-কে মানুষ করেছেন। বিবাহ বিচ্ছেদের সময় সন্তানরা অনেকটাই ছোট ছিল। এখন তাঁরা অনেকটাই বড় এবং জীবনে প্রতিষ্ঠিত। তাই জুন এখন নতুন করে ঘর বাঁধার পরিকল্পনা নিয়েছেন। 

জুন মালিয়া বিয়ে করছেন তাঁরই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সৌরভ চট্টোপাধ্যায়-কে। সূত্র বলছে ১ ডিসেম্বর এই বিয়ের আসর বসবে। প্রায় চোদ্দ বছর ধরে সৌরভের সঙ্গে সম্পর্কে রয়েছেন জুন। কিন্তু কোনওদিনই প্রকাশ্যে সৌরভ-এর সঙ্গে সম্পর্ককে আনেননি। কারোর সঙ্গে বা মিডিয়ার সামনেও কোনওদিনই সৌরভ নিয়ে টু-শব্দটি করেননি জুন। 

তলে তলে বিষয়টা যে এতদূর গড়িয়েছে সেটাও টলিউডে জুনের বহু ঘনিষ্ঠরাও জানতেন না। শোনা যাচ্ছে সৌরভ-এর কমিটমেন্ট দেখে মুগ্ধ অভিনেত্রী। যেভাবে দেড় দশক ধরে সৌরভ তাঁকে আগলে রেখেছেন তাতে বিয়েটা প্রয়োজন বলেই মনে করছেন তিনি। 

বিয়ের আয়োজনও সারা হয়ে গিয়েছে। তৈরি হয়ে গিয়েছে নিমন্ত্রিতদের তালিকা। বেশকিছু অতি গুরুত্বপূর্ণ নিমন্ত্রিতদের বাড়ি গিয়ে বিয়ের কার্ডও নাকি দিয়ে এসেছেন জুন ও সৌরভ। এছাড়াও নিমন্ত্রণ তালিকায় রয়েছেন বেশকিছু ভিভিআইপি। টলিউডের ঘনিষ্ঠ বন্ধুদেরও নিমন্ত্রণ সারা। তবে এই বিয়েতে কোনও ছাদনাতলা থাকছে না। রেজিস্ট্রি বিয়ের সঙ্গে সঙ্গেই মালা-বদল। আর এরপরই রিসেপশন পার্টি থ্রো করছেন জুন ও সৌরভ। এখনও অবশ্য মুখে কুলুপ জুনের। কিছু-ই বলতে চাইছেন না। যা বলার বিয়ের পরই তিনি মিডিয়ার সামনে বলবেন বলে খবর।