Asianet News BanglaAsianet News Bangla

কথা রেখেছেন ঐন্দ্রিলা,ক্যান্সারকে হারিয়ে দীর্ঘ বিরতি শেষে পর্দায় কামব্যাক অভিনেত্রীর

দীর্ঘ বিরতির পর সম্প্রতি কাজে ফিরেছেন ক্যান্সার যুদ্ধ জয়ী ঐন্দ্রিলা শর্মা, জি বাংলার আসন্ন ছবি ভোলে বাবা পার করেগা দিয়ে পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী, এত দিন পর ফিরে কি প্রতিক্রিয়া তাঁর চলুন জেনে নি।

Actress Oindrila sharma has faught against cancer nd started her new movie shooting anbad
Author
Kolkata, First Published Jul 8, 2022, 6:59 PM IST

জীবন যুদ্ধে জয়ী তিনি,ক্যানসারের মতন জটিল রোগ কে হারিয়ে আবারও স্বমহিমায় নিজের অভিনয়ে জগতে ফিরতে চলেছেন ঐন্দ্রিলা শর্মা। জি বাংলা অরিজিনালের আসন্ন ছবি' ভোলে বাবা পার করেগা' দিয়ে কামব্যাক করছেন তিনি। এই ছবি তে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা অনির্বান চক্রবর্তী কেও। ছবি তে অনির্বানের মেয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

ছবির প্রচারে দেখা যাচ্ছে,ছোট চুল, ঘরের পোশাকে কোমরে ওড়না জড়ানো, পর্দার বাবা অনির্বান কে ক্যারাটে করে হারিয়েছেন তিনি, যেমন জীবন যুদ্ধে কঠিন রোগের সঙ্গে যুদ্ধ করে তাকেও হারিয়েছেন। শ্যুটিং প্রসঙ্গে নায়িকা বলেন, 'ভেবেছিলাম ছোট চুল নিয়ে সমস্যা হতে পারে, হয়তো পরচুলা পড়তে হবে, কিন্তু পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় আশ্বস্ত করে অভিনেত্রী কে বলেন যে ছোট চুলে কোনো অসুবিধা নেই, অভিনেত্রী যেমন তেমন ভাবেই পর্দায় তাঁকে দেখানো হবে।

Actress Oindrila sharma has faught against cancer nd started her new movie shooting anbad

দীর্ঘ বিরতির পর আবার সেই স্টুডিও, লাইট, ক্যামেরা, সহ অভিনেতারা, এত দকন পর নয়নের চেনা জগতে ফিরে কেমন লাগছে সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন তিনি এটাই চেয়েছিলেন মন থেকে, বিশ্বন আনন্দিত তিনি, আনন্দ যেন ধরে রাখতে পারছেননা।' পর্দায় তাঁর বাবা অনির্বান চক্রবর্তীর বিষয়ে বলেন, 'ছবির চরিত্রের মতন বাস্তবেও অনির্বান দা খুব ভালো একজন একজন মানুষ, একজন দারুন অভিনেতা। ওঁর সঙ্গে অভিনয় করে ভীষন তৃপ্তি অনুভব করছি।' এটাও জানান,যে এই দীর্ঘ বিরতির পর কাজে ফিরে কোনোরকম অস্বস্তি বা অসুবিধা বোধ করেননি তিনি, বরং বহুদিন পর চেনা ছন্দে ফিরে খোলা হাওয়ায় প্রাণ ভরে নিশ্বাস নিচ্ছেন তিনি।এই ছবি তে ঐন্দ্রিলার বিপরীতে দেখা যাবে অভিনেতা সায়ন বন্দোপাধ্যায় কে।

আরও পড়ুন,এবার খেলা রোহিত শেট্টি বনাম খিলারি,নতুন টুইস্ট 'খতরন কে খিলাড়ি ১২-এ'

আরও পড়ুন,সপ্তাহান্তে টিআরপি দৌড়ে মিঠাই না গাঁটছড়া কে এগিয়ে?কে পেল শীর্ষস্থান কে পড়লো পিছিয়ে? চলুন জেনে নি

জানা যাচ্ছে এখনো অবধি নদিন শ্যুট হয়েছে, তার মধ্যে ছ দিনই শ্যুটিং করেছেন ঐন্দ্রিলা, পূর্নদমে কাজে লেগে পড়েছেন তিনি। ছবির শ্যুটিং শেষ হলেও ডাবিং বাকি রয়েছে। শ্যুটিং এ লাঞ্চব্রেকে মার বানিয়ে দেয়া খাবার সকলের সঙ্গে ভাগ করে খান, দারুন চুটিয়ে কাজ করছেন।এত দিন পর নিজের কাজের জায়গায় ফিরতে পেরে খুবই আনন্দিত অভিনেত্রী।গতবছরই ক্যান্সারমুক্ত হওয়ার পর জানিয়েছিলেন অভিনেত্রী যে নিজেকে একটু গুছিয়ে নিয়ে আবার কাজে ফিরতে চান তিনি। এবং তিনি তা করে দেখিয়েছেন।ঐন্দ্রিলার কামব্যাকে শুধু তিনি নন খুশি গোটা ইউনিট তথা তাঁর সহকর্মীরাও।

Follow Us:
Download App:
  • android
  • ios