সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটাতে বরাবরই সিদ্ধহস্ত শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, আবার কড়া ভাষায় কথা বলেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। 

আরও পড়ুন-ঐশ্বর্যকে ঘৃণা, এক ছবিতে অভিনয় করতে হবে শুনেই কেরিয়ার নষ্ট করেছিলেন বিবেক...

নিজের ইউটিউব চ্যানেলেও রাতপরী সেজে ভক্তদের সঙ্গে বিভিন্ন মুডে নিজেকে মেলে ধরেন শ্রীলেখা। এবার সেই ধারা বজায় রেখেই হাঁটু মুড়ে বললেন 'উইল ইউ ম্যারি মি'?'আমাকে বিয়ে করবে'? যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। নিজের ইউটিউবেই এই ভিডিও আপলোড করেই নেটদুনিয়ায় উত্তাপ বাড়াচ্ছেন টলি কুইন।

 

 

ভিডিওর শুরুতেই বিখ্যাত ফরাসী অভিনেত্রী জুলিয়েট বিনোচির কথা দিয়েই বাজিমাত করেছেন অভিনেত্রী। সিনেমায় চরিত্র ও জীবন কীভাবে পাল্টে যায়, সেই কাহিনি শোনা গিয়েছে শ্রীলেখার গলায়। সিনেমার চরিত্ররা বেশিরভাগই কাল্পনিক। ভালবেসে বিয়ে করেও সেই স্মৃতি সুখকর নয়। বিয়ে ভাঙলেও হার মানেননি অভিনেত্রী। তবে এবার নতুন করে কাকে ভালবাসলেন।  ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে কাকেই বা ছুঁড়ে দিলেন বিয়ের প্রস্তাব। যদিও কোনও ধোঁয়াশা না রেখে উত্তরটা নিজেই দিয়ে দিয়েছেন অভিনেত্রী। আসলে নিজেকেই নিজে ভালবেসেছেন শ্রীলেখা। আক্ষেপের সুরে শ্রীলেখা জানিয়েছেন,আজ পর্যন্ত কেউ তাকে আংটি পরায়নি। তাই নিজেকে ভালবেসেই এই আংটি উপহার দিলেন শ্রীলেখা। নিজের পছন্দমতো হিরের আংটি কিনে নিজেই নিজের আঙুলে পরিয়ে দিয়েছেন অভিনেত্রী।